আজ: ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, বিকাল ৪:৩৬
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রাজশাহী বিভাগ গুরুদাসপুরে ৬ দিন ব্যাপী প্রানিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন

গুরুদাসপুরে ৬ দিন ব্যাপী প্রানিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ২৫/০২/২০২৩ , ৬:৫৫ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রাজশাহী বিভাগ


এস,এম ইসাহক আলী রাজু গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধিঃ– “স্মার্ট লাইভস্টক, স্মার্ট বাংলাদেশ” প্রতিপাদ্যের আলোকে নাটোরের গুরুদাসপুরে ৬ দিনব্যাপী প্রানিসম্পদ প্রদর্শনী উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ২৫ ফেব্রুয়ারি গুরুদাসপুর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটরণারি হাসপাতাল এর আয়োজনে এবং প্রানিসম্পদ ও ডেইরী ডেভেলপমেন্ট (এলডিডিপি)প্রকল্পের অর্থায়নে উপজেলা প্রাণিসম্পদ কার্যালয় চত্বরে অনুষ্ঠিত ওই মেলার উদ্বোধনী প্রদর্শনীতে প্রধান অতিথি সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আলহাজ্ব আব্দুল কুদ্দুস অসুস্থতার কারণে তার পক্ষে বাংলাদেশ মহিলা যুব আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহসভাপতি এডভোকেট কোহেলি কুদ্দুস মুক্তি মেলা প্রদর্শন করেন।

পরে গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রাবনী রায়ের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা যুব আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহসভাপতি এডভোকেট কোহেলি কুদ্দুস মুক্তি,বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন,ভাইস চেয়ারম্যান আলাল শেখ ও রোকসানা আক্তার লিপি এবং উপজেলা ডেইরি এসোসিয়েশনের সাধারণ সম্পাদক খমারি আবুল কালাম আজাদ। শুরুতেই স্বাগত বক্তব্য দেন উপজেলা প্রানিসম্পদ কর্মকর্তা ডা. আলমগির হোসেন। এছাড়াও মোলায় ৪ ক্যাটাগরির ৪০টি ষ্টল দেয়া হয়েছ। এই মেলা চলবে আগামী ১ মার্চ পর্যন্ত।

আলোচনা সভা শেষে প্রদর্শনী ঘুরে দেখেন এডভোকেট কোহেলি কুদ্দুস মুক্তি, নির্বাহী কর্মকর্তা শ্রাবনী রায়, উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন,ভাইস চেয়ারম্যান আলাল শেখ ও রোকসানা আক্তার লিপি, উপজেলা প্রানিসম্পদ কর্মকর্তা ডা. আলমগির হোসেন।

Comments

comments