আজ: ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, বিকাল ৪:০৭
সর্বশেষ সংবাদ
বিনোদন শুটিংয়ের মাঝেই আংটিবদল রূপাঞ্জনার, সাক্ষী ছেলে

শুটিংয়ের মাঝেই আংটিবদল রূপাঞ্জনার, সাক্ষী ছেলে


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ২৪/০২/২০২৩ , ৫:১৮ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


নীরব-নিস্তব্ধ পাহাড়ের এক গির্জার সামনে দাঁড়িয়ে একে অপরের পাশে সারাজীবন থাকার প্রতিশ্রুতি দিয়েছেন টলিউড অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র এবং পরিচালক রাতুল মুখোপাধ্যায়। প্রায় সাড়ে চার বছরের সম্পর্ক তাদের।

২০১৭ সালে স্বামীর সঙ্গে আইনি বিচ্ছেদ হয় রূপাঞ্জনার। তারপর থেকে একাই ছেলেকে বড় করছিলেন অভিনেত্রী। অন্যদিকে, রাতুল টলিপাড়ার চেনা মুখ৷ বেশ কিছু সিরিয়ালেও অভিনয় করেছেন তিনি। শুটিং ফ্লোরেই রূপাঞ্জনা ও রাতুলের প্রথম দেখা, ধীরে ধীরে যা গড়ায় প্রেমের সম্পর্কে।

এবার আংটিবদল সারলেন রূপাঞ্জনা ও রাতুল। শহরের কোলাহল থেকে দূরে, নির্জনে একে অপরের হওয়ার শপথ নিলেন তারা। আংটিবদলের সেই বিশেষ মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে রূপাঞ্জনা লেখেন, ‘সত্যি প্রেমের গল্পে কখনো সমাপ্তি হয় না। একসঙ্গে আরও এক নতুন যাত্রা শুরু। আংটিবদল, এনগেজড।’

রাতুলের থেকে ছয় বছরের বড় রূপাঞ্জনা। বয়স যে ভালোবাসার ক্ষেত্রে কখনো বাধা হতে পারে না তা মনেপ্রাণে বিশ্বাস করেন তারা। বিশ্বাস করেন বন্ধুত্বেও। রূপাঞ্জনার আট বছরের ছেলে রিয়ানের সঙ্গেও রাতুলের সম্পর্ক অনেকটা বন্ধুর মতো। তারা একসঙ্গে ভিডিও গেম খেলেন। শুধু ছেলে রিয়ান নয়, তাদের পরিবারও খুব খুশি। আর একে অপরের হয়ে তারাও যে খুব ভালো আছেন, তার প্রমাণ রূপাঞ্জনার মুখের হাসি।

বর্তমানে রূপাঞ্জনা ব্যস্ত ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের শুটিংয়ে। সিরিয়ালের কিছু দৃশ্যের শুটিং করতেই তারা গিয়েছিলেন দার্জিলিং। সেখান থেকে ছেলে আর রাতুলের সঙ্গে ছুটি কাটানোর মুহূর্ত ভাগ করে নিয়েছিলেন তিনি।

Comments

comments