আজ: ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, বিকাল ৩:০৮
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, ঢাকা বিভাগ দক্ষিনখানে স্কুল শিক্ষিকাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষনের অভিযোগ!

দক্ষিনখানে স্কুল শিক্ষিকাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষনের অভিযোগ!


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ২৪/০২/২০২৩ , ৫:১৪ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,ঢাকা বিভাগ


নাজমুল ইসলাম মন্ডল: রাজধানীর দক্ষিনখান থানাধীন আজমপুর এলাকার দেওয়ানপাড়া রোডে এক বিধবা স্কুল শিক্ষিকাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষনের অভিযোগ উঠেছে। এবিষয়ে ভূক্তভোগী শিক্ষিকা দক্ষিনখান থানায় লিখিত অভিযোগ করেছেন বলে জানা যায়।

সরেজমিন অনুসন্ধানে জানা যায়, দক্ষিনখান দেওয়ান পাড়ায় অবস্থিত রেনেসা পাবলিক স্কুলের শিক্ষিকা শিমু আক্তার কাজল ( ৪৫) এর স্বামী গত ২ বছর আগে মারা যান। স্বামী মৃত্যুর কয়েক মাস পর থেকেই দেওয়ানপাড়া রোডের ৩৭০ নং বাড়ীর মালিক মোঃ ইউসুফ তাকে উত্যক্ত করতে থাকেন।

গত বছরের মে মাসে ইউসুফ বিভিন্ন ব্যক্তির মাধ্যমে তাকে বিয়ের প্রস্তাব দেন। শিক্ষিকা শিমু আক্তার কাজল ইউসুফের বিয়ের প্রস্তাবে রাজি হলে স্বামীর মৃত্যুর যে আর্থিক সমস্যা রয়েছে তার খরচ বহন ও বকেয়া বাড়ি ভাড়া পরিশোধ করার আশ্বাস দেন।

নিরীহ স্কুল শিক্ষিকা ইউসুফের কথায় বিশ্বাস করে তার প্রস্তাবে রাজি হন, কিন্তু ইউসুফ তাকে বিয়ে না করে বিভিন্ন কারন দেখিয়ে সময় পিছিয়ে দেন ও তার সাথে একত্রে থাকার জন্য ফুসলাতে থাকেন। ইউসুফের মিষ্টি কথার আকর্ষনে পড়ে তার সাথে দীর্ঘদিন একত্রে সময় কাটিয়েছেন বলে জানান স্কুল শিক্ষিকা শিমু আক্তার কাজল।
এ বিষয়ে তিনি প্রতিবেদককে বলেন, আমাকে বিয়ের প্রস্তাব ও বিভিন্নভাবে ফুসলিয়ে তার সাথে সময় কাটাতে বাধ্য করেন। এখন বিয়ে করতে ইউসুফের উপর চাপ প্রয়োগ করলে সে আমার বিরুদ্ধে বিভিন্ন অপবাধ ছড়াচ্ছে এবং আমার সন্তানদের হুমকি দিচ্ছে।

তিনি আরো জানান, এ বিষয় নিয়ে আমি স্থানীয় কাউন্সিলর এর অফিসে বিচার চাইলে কাউন্সিলর স্থানীয় আওয়ামীলীগ নেতা হেলাল উদ্দিনকে বিচারের দায়িত্ব দেন, কিন্তু আমি কোন প্রতিকার পাইনি।
এ বিষয়ে হেলাল এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ইউসুফ নিজেকে অনেক প্রভাবশালী মনে করেন, সে তার নিজের বিষয় নিজেই সমাধান করবেন বলে আমাকে জানান, তাই আমি বিষয়টি নিয়ে কোন সুরাহা করতে পারিনি।
এ বিষয়ে অভিযুক্ত ইউসুফ এর সাথে যোগাযোগ করা হলে তিনি পুরো ঘটনা অস্বীকার করেন। ঘটনার সত্যতা জানতে দক্ষিখান থানার এসআই তাহের এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, গতকাল বুধবার থানায় একটি অভিযোগ হয়েছে, কিন্তু এখনো তদন্ত করা হয়নি। তদন্ত করে বিষয়টি জানানো হবে।

এ বিষয়ে দক্ষিণ খান থানার পুলিশ পরিদর্শক (অপারেশন)আফতাব উদ্দিন শেখ জানান অভিযোগ হয়েছে, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Comments

comments