আজ: ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, বিকাল ৪:২০
সর্বশেষ সংবাদ
খুলনা বিভাগ, জেলা সংবাদ ঝিনাইদহে মহেশপুর সীমান্তে ১০ টি স্বর্ণের বারসহ যুবক আটক

ঝিনাইদহে মহেশপুর সীমান্তে ১০ টি স্বর্ণের বারসহ যুবক আটক


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ২৪/০২/২০২৩ , ৩:২১ অপরাহ্ণ | বিভাগ: খুলনা বিভাগ,জেলা সংবাদ


তাপস কুণ্ডু ঝিনাইদহ জেলা প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুর উপজেলার যাদবপুর সীমান্তে অভিযানে ১০টি স্বর্ণের বারসহ আব্দুল হাদী (৩৬) নামে এক স্বর্ণ চোরাকারবারিকে আটক করেছে ৫৮ বিজিবি। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টায় এক প্রেস ব্রিফিংয়ে বিজিবি পরিচালক মাসুদ পারভেজ রানা এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে বিকেলে উপজেলার যাদবপুর সীমান্তের পোড়াপাড়া কাঠ বাজার ও সাইফুল ইসলাম ডিগ্রী কলেজের মধ্যবর্তী জায়গায় আসলে মহেশপুর ৫৮ বিজিবি-র টহল দল এ স্বর্ণের বারসহ আব্দুল হাদীকে আটক করে।

আটক আব্দুল হাদী যশোর জেলার শার্শা উপজেলার শালকোনা গ্রামের মৃত সামসুর রহমানের ছেলে।

প্রেস ব্রিফিংয়ে মাসুদ পারভেজ রানা জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। যাদবপুর সীমান্তের পোড়াপাড়া কাঠ বাজার ও সাইফুল ইসলাম ডিগ্রি কলেজের মধ্যবর্তী জায়গায় আসলে তাকে আটক করা হয়। এ সময় তল্লাশি করে তার কাছ থেকে কসটেপ দিয়ে মোড়ানো অবস্থায় ১০টি সোনার বারসহ আব্দুল হাদী (৩৬) নামে এক স্বর্ণ চোরাকারবারিকে আটক করা হয়। যার ওজন ১ কেজি ১৬৬.১৪ গ্রাম। উদ্ধার স্বর্ণের বর্তমান বাজার মুল্য ৯২ লাখ ৪৭ হাজার ৯৭৬ টাকা।

তিনি আরও জানান, শুল্ককর ফাঁকি দিয়ে ভারতে পাচারের জন্য পরিবহন ও নিজ জিম্মায় রাখার অপরাধে আটক আসামির বিরুদ্ধে মহেশপুর থানায় মামলা দায়ের ও জব্দ স্বর্ণবারগুলো ঝিনাইদহ ট্রেজারিতে জমা দেওয়া হয়েছে।

Comments

comments