আজ: ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, বিকাল ৩:৪২
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ কুড়িগ্রামে তরুণীর ছিনতাই হওয়া লাখ টাকা পুলিশের উদ্ধার

কুড়িগ্রামে তরুণীর ছিনতাই হওয়া লাখ টাকা পুলিশের উদ্ধার


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ২২/০২/২০২৩ , ১১:১৭ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


রফিকুল হক রফিক,কুড়িগ্রাম প্রতিনিধি :

প্রকাশ্য দিবালোকে কুড়িগ্রামে এক তরুণীর ছিনতাই হওয়া ১লাখ টাকা উদ্ধারসহ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার সকালে এ তথ্য জানিয়েছে কুড়িগ্রাম জেলা পুলিশ। এর আগে গতকাল দুপুরে ধরলা ব্রিজ থেকে রিকশাযোগে শহরের দিকে যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, গতকাল দুপুরে ধরলা ব্রিজ থেকে রিকশাযোগে শহরের যাওয়া পথে সাদ্দির মোড় এলাকায় কিছু ছিনতাইকারী মৌমিতা আক্তার সাথীর রিকশার গতিরোধ করে তার কাছ থেকে ভ্যানিটি ব্যাগ ছিনতাই করে নিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে কুড়িগ্রাম সদর থানা পুলিশ বিষয়টি সম্পর্কে সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে ছিনতাইয়ের সাথে জড়িত মূলহোতা কুড়িগ্রাম সদরের পুরাতন রেল স্টেশনপাড়া এলাকার ইমদাদুল ইসলাম ইমনকে সন্ধ্যায় গ্রেফতার করে সদর থানার একটি চৌকস টিম এবং তার কাছ থেকে ভ্যানিটি ব্যাগ ও ব্যাগে থাকা একলক্ষ টাকা উদ্ধার করা হয়।

কুড়িগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমিন বলেন, গ্রেফতারকৃত আসামী ইমদাদুল ইসলাম ইমন এর বিরুদ্ধে পূর্বের দ্রুত বিচার আইন ও মাদকের ৪টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। অপরাধের সাথে জড়িত যেই থাকুকনা কেনো আজ হোক কাল হোক, ধরা পরতেই হবে। কুড়িগ্রাম জেলায় অপরাধ নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

Comments

comments