আজ: ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, দুপুর ২:২১
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, ঢাকা বিভাগ একুশের প্রথম প্রহরে টঙ্গী কেন্দ্রীয় শহিদ মিনারে সাধারণ মানুষের ঢল

একুশের প্রথম প্রহরে টঙ্গী কেন্দ্রীয় শহিদ মিনারে সাধারণ মানুষের ঢল


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ২১/০২/২০২৩ , ৪:৫৩ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,ঢাকা বিভাগ


মোঃ নুরুজ্জামান শেখ গাজীপুর প্রতিনিধিঃ মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে টঙ্গী শহিদ মিনারে ফুল দিয়ে ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন সংরক্ষিত মহিলা এমপি ও মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সর্বস্থরের নেত্রীবৃন্দ।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) প্রথম প্রহরে রাত ১২টা ১ মিনিটে টঙ্গীর শহিদ আহসান উল্লাহ মাস্টার হাসপাতাল প্রাঙ্গণে শহিদ মিনারে শ্রদ্ধা জানান সংরক্ষিত মহিলা এমপি বেগম শামসুর নাহার ভুইয়া ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজমত উল্লা খান শ্রদ্ধা নিবেদন শেষে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে ভাষা আন্দোলনের শহিদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানান।

সংরক্ষিত মহিলা এমপি ও মহানগর নেতৃবৃন্দ শহিদ মিনার এলাকা ত্যাগ করার পর পরই শহিদ মিনারে সব স্তরের হাজারেও মানুষের ঢল নামে। এর পরপরই যে যেভাবে পেরেছেন, ফুল দিয়েছেন শহিদ বেদীতে।

এর আগে, শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের সময় আরও উপস্থিত ছিলেন গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক মতিউর রহমান মতি, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সনজিৎ কুমার মল্লিক, সাধারণ সম্পাদক মো. বিল্লাল হোসেন, গাজীপুর সিটি কর্পোরেশন ৫৬নং ওয়ার্ড কাউন্সীলর মোঃ আবুল হোসেন, ৪৬নং ওয়ার্ড কাউন্সীলর মোঃ নুরুল ইসলাম নুরু সহ অসংখ্য নেতাকর্মীরা।

পরে বিভিন্ন রাজনৈতিক দল এবং সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শহিদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। এছাড়া বিভিন্ন শ্রেণিপেশার মানুষও ব্যক্তি উদ্যোগে ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা জানাতে ছুটে আসেন শহিদ মিনারে।

Comments

comments