আজ: ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, বিকাল ৪:৩৪
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রংপুর বিভাগ রংপুর জেলা যুব মহিলা লীগের উদ্যোগে অসহায় গরীব শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ

রংপুর জেলা যুব মহিলা লীগের উদ্যোগে অসহায় গরীব শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ২০/০২/২০২৩ , ৭:৪৯ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রংপুর বিভাগ


মোঃ সাকিব চৌধুরী, রংপুর মহানগর প্রতিনিধি: ২০ ফেব্রুয়ারি সোমবার অসহায় গরীব শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ করেছেন রংপুর জেলা যুব মহিলা লীগের নেত্রীবৃন্দ। রংপুর জেলা যুব মহিলা লীগের পক্ষ থেকে রংপুর জেলা আওয়ামী লীগের কার্যালয় হতে বৃদ্ধ পুরুষ-মহিলা ও প্রতিবন্ধিদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, রংপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক – মো: মাজেদ আলী, যুগ্ন আহবায়ক – মো: জয়নাল আবেদীন, যুগ্ম আহবায়ক – এড. আনোয়ারুল ইসলাম, সদস্য – গোলাম মোস্তফা মনি, সদস্য – জিন্নাত হোসেন লাবলুসহ নেতৃবৃন্দ।

রংপুর জেলা যুব মহিলা লীগের পক্ষে আরো উপস্থিত ছিলেন, আহবায়ক – সুরাইয়া আক্তার, যুগ্ম আহবায়ক – রওশন আরা ববি, সদস্য – মাহাবুবা যুথিকা, জিন্নাত হুরিজা, আগ্নিশিখা, রত্না, সাথী, হ্যাপি, রুনা ও গংগাচড়া যুব মহিলা লীগ সভাপতি – হাবিবা আক্তার সীমা ও সাধারণ সম্পাদক – আঞ্জুমান আরা সুইটি ও আরো অনেকে।

রংপুর জেলা যুব মহিলা লীগের আহবায়ক – সুরাইয়া আক্তার বলেন, ‘মানবতার কল্যাণে এই সংগঠনের পথচলা। অসহায়, দুস্থ মানুষদের পাশে দাঁড়াচ্ছে। বন্যার্তদের মাঝে সাহায্য পৌঁছে দিয়েছি আমরা। প্রতি বছর অসহায় শীতার্ত মানুষের জন্য গরম কাপড় বা কম্বল বিতরণ করে আসছি। আল্লাহ্ যেন আমাদের আরো বড় পরিসরে মানুষের সেবা করার তৌফিক দান করেন।’

রংপুর জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহবায়ক – রওশন আরা ববি সমাজের সকলের কাছে অনুরোধ জানিয়ে তিনি বলেন, ‘আপনার একটু সহযোগীতায় একজন মানুষের একটু হলেও কষ্ট দূর হতে পারে। তাই যতোটুকু সম্ভব অসহায় মানুষের পাশে দাঁড়ান, শীতার্ত মানুষের পাশে এগিয়ে যাই।’

Comments

comments