আজ: ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, দুপুর ২:৪৪
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রাজশাহী বিভাগ বাঘায় মাল্টিমিডিয়া প্রজেক্টর ও কম্পিউটার বিতরণ

বাঘায় মাল্টিমিডিয়া প্রজেক্টর ও কম্পিউটার বিতরণ


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৯/০২/২০২৩ , ৭:৪০ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রাজশাহী বিভাগ


বাঘা(রাজশাহী)প্রতিনিধিঃ রাজশাহী – ৬ (চারঘাট-বাঘা) আসনের সংসদ সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারে পররাষ্ট্রপ্রতি মন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম বলেছেন, আওয়ামী লীগ সরকার স্মাট বাংশাদেশ গড়ে তুলার লক্ষে শিক্ষা প্রতিষ্ঠানে প্রাথমিক পর্যায় থেকে শিক্ষার্থীকে কম্পিউটারের মাধ্যমে শিক্ষাদানের উদ্দেশ্যে বিদ্যালয়ে বিনামূল্যে মাল্টিমিডিয়া প্রজেক্টর ও কম্পিউটার বিতরণ করছেন। এর ফলে শিক্ষকরা মাল্টিমিডিয়ার মাধ্যমে সহজে শিক্ষার্থীদের শিক্ষা দিতে পারছেন। এতে শিক্ষার্থীরা শিক্ষাগ্রহণে উৎসাহিত হচ্ছে।

রবিবার(১৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় বাঘা উপজেলার ২৫ টি মাধ্যমিক বিদ্যালয়ের জন্য বিনামূল্যে মাল্টিমিডিয়া প্রজেক্টর ও কম্পিউটার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি যত্ন সহকারে যথাযথভাবে নিজ নিজ স্কুলে ব্যবহার নিশ্চিত করতে শিক্ষকদের প্রতি আহ্বান জানান।

বাঘা উপজেলা পরিষদ চত্ত্বরে আয়োজিত অনুষ্ঠানে সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার শাহজাহান আলীর সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতার সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ইউ জি ডি পি কর্মকর্তা আলপনা খাতুন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন,মাধ্যমিক শিক্ষা অফিসার আ খ ম হাসান,উপজেলা প্রকৌশলী নুরুল ইসলাম,আড়ানী পৌর মেয়র মুক্তার আলী,আড়ানী ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম,রহমতুল্লাহ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন,কৃষি কর্মকর্তা শফিউল্লাহ সুলতান,সমাজ সেবা কর্মকর্তা নাফিজ শরিফ,পল্লী উন্নয়ন কর্মকতা ইমরান আলী,পল্লী বিদ্যুতের ডিজিএম সুবির ভৌমিক,বাঘা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল,মনিগ্রাম ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম,গড়গড়ি ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম,চকরাজাপুর ইউপি চেয়ারম্যান বাবুল দেওয়ান,দলিল লেখক সমিতির সভাপতি আনোয়ার হোসেন মিল্টন,সাধারণ সম্পাদক সামিউল আলম নয়ন সরকার,উপজেলার পরিষদের কর্মকর্তা,কর্মরচারী, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকগণ ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

উল্লেখ্য,উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প,স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সী (জাইকা) বাঘা উপজেলার ২৫ টি স্কুলে মাল্টিমিডিয়া প্রজেক্টর বিতরণ করা হয়।

Comments

comments