আজ: ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, দুপুর ২:৩২
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রংপুর বিভাগ গাইবান্ধার পথে প্রান্তরে রয়েছে ঢাকা পোস্ট

গাইবান্ধার পথে প্রান্তরে রয়েছে ঢাকা পোস্ট


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৬/০২/২০২৩ , ৮:০৪ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রংপুর বিভাগ


লালচান বিশ্বাস সুমন গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধার পথে প্রান্তরের সর্বত্র রয়েছে ঢাকা পোস্ট। অনলাইন পোর্টালের জগতে ভিন্নধর্মী মাল্টিমিডিয়া অনলাইন পোর্টাল ঢাকা পোস্টের আমি একজন একনিষ্ঠ পাঠক।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে গাইবান্ধায় ঢাকা পোস্টের তৃতীয় বছরে পদার্পন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুরে হাবীব টিটন।

তিনি আরও বলেন, এত অল্প সময়ে ঢাকা পোস্ট ব্যাপক সুনাম অর্জন করেছে এবং বস্তুনিষ্ঠ সংবাদের মাধ্যমে পাঠকের মন জয় করেছে।

অনুষ্ঠানের শুরুতে প্রেসক্লাব গাইবান্ধা কার্যালয়ের সামন থেকে একটি র্যালি বের করা হয়। রালিটি শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ শেষে পুনরায় প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়। পরে প্রধান অতিথি নুরে হাবীব টিটন ও প্রেসক্লাবের সভাপতি খালেদ হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানান ঢাকাপোস্টের গাইবান্ধা জেলা প্রতিনিধি রিপন আকন্দ। সব শেষে কেক কাটার মধ্যদিয়ে শেষ হয় এই আয়োজন।

প্রেসক্লাব গাইবান্ধার সভাপতি খালেদ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাভেদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রেসক্লাব গাইবান্ধার সিনিয়র সহসভাপতি রবিন সেন, মিজানুর রহমান রাজু ও শাহজাহান সিরাজ। এছাড়াও পলাশবাড়ি রিপোটার্স ইউনিটির সভাপতি আশরাফুল ইসলাম, দৈনিক আমার সংবাদের মাসুম বিল্লাহ, দৈনিক মত প্রকাশের লাঁলচান বিশ্বাস সুমন, দৈনিক ইনফো বাংলার ওবাইদুল ইসলামসহ সাংবাদিক মাহাবুব মিয়া, মানিক সরকার, আব্দুল হান্নানসহনআমন্ত্রিত অততিথী, পাঠক ও শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।

Comments

comments