আজ: ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, বিকাল ৩:২৯
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রংপুর বিভাগ গাইবান্ধায় তিন বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা

গাইবান্ধায় তিন বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৬/০২/২০২৩ , ৭:০৯ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রংপুর বিভাগ


লালচান বিশ্বাস সুমন গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের কদমতলা পশ্চিম-কোমরনই সুজা মিয়ার (২৪) বিরুদ্ধে প্রতিবেশী ৩ বছরের এক শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে।

অভিযুক্ত সুজা মিয়া পূর্ব পচ্শিম কোমড়নই গ্রামের ইসলাম মিয়ার ছেলে। অভিযোগ সুত্রে জানাযায়, প্রতিদিনের মতো নিজ বাড়ির উঠানে শিশুটি খেলা করছিলো। এসময় লম্পট সুজা মিয়া সুযোগ বুঝে ভুক্তভোগী শিশুকে গত ১৪ ফেব্রুয়ারি সকাল ১১টার দিকে দশ টাকার লোভ দেখিয়ে প্রতিবেশি একটি ফাকা বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা চালায় একপর্যায়ে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করা হলে সেই সময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন আসতে দেখে সুজা দ্রুত পালিয়ে যান। ঘটনার পর মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে শিশুটি ও তার পরিবার। পরে চিকিৎসার জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।এঘটনায় শিশুটির পিতা বাদি হয়ে বুধবার রাতে অভিযুক্ত সুজা মিয়াকে আসামী করে সদর থানায় একটি এজাহার দায়ের করেন।

এ বিষয়ে সদর থানার ওসি মাসুদুর রহমান জানান, অভিযোগ পেয়ে অপরাধীকে ধরার চেষ্টা চলছে তদন্ত সাপেক্ষে অভিযুক্ত সুজা মিয়ার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments

comments