আজ: ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, দুপুর ২:৫০
সর্বশেষ সংবাদ
প্রবাস সংবাদ কুমার বিশ্বজিতের ছেলের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি

কুমার বিশ্বজিতের ছেলের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৬/০২/২০২৩ , ১১:৩২ পূর্বাহ্ণ | বিভাগ: প্রবাস সংবাদ


কানাডার টরন্টোতে সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত সংগীত শিল্পী কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় কুমারের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। যদিও শঙ্কা এখনো কাটেনি।

স্থানীয় সময় মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) এসটি মাইকেল হাসপাতালে নিবিড় কুমারের শরীরে একটি অস্ত্রোপচার করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন, তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।

কানাডার স্থানীয় সময় বুধবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে কুমার বিশ্বজিৎ ও তার স্ত্রী নাঈমা সুলতানা হাসপাতালের আইসিইউতে তাদের একমাত্র ছেলেকে দেখতে যান। সন্তানকে দেখার পর বিমর্ষ হয়ে পড়েন তারা।

চিকিৎসকরা জানিয়েছেন, নিবিড় কুমারকে সারিয়ে তুলতে তারা সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। নিবিড় কুমারের আরও একাধিক অস্ত্রোপচারের প্রয়োজন হতে পারে। এজন্য চিকিৎসকরা নিবিড়ের শারীরিক অবস্থা দেখে সার্জারির সিদ্ধান্ত নেবেন।

সড়ক দুর্ঘটনায় নিবিড়ের মাথার একটি বড় অংশ ও চোখের একটি বড় অংশ ক্ষতিগ্রস্ত হয়। এছাড়া বুকের পাঁজরেও ক্ষতিগ্রস্ত হয়। শরীরের আর কোথায় ক্ষতিগ্রস্ত হয়েছে তা মূলত দেখার জন্য ক্যামেরা দিয়ে শরীরের বিভিন্ন অংশ পর্যবেক্ষণ করা হবে। তারপরে অস্ত্রোপচার সিদ্ধান্ত নেওয়া হবে।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টায় টরেন্টোতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশির মৃত্যু হয়। এতে আহত হন কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় কুমার।

দুর্ঘটনায় নিহত শাহরিয়ার খান, অ্যাঞ্জেলা বাড়ৈ ও আরিয়ান দীপ্তের মরদেহ দেশে পাঠানোর প্রক্রিয়া চলছে। টরন্টোর বাংলাদেশ কনসাল অফিস ডেথ সার্টিফিকেট ইস্যু করবে। তারপরই মরদেহ দেশে পাঠানো হবে।

গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়ায় সড়ক দুর্ঘটনার খবরটি ছড়িয়ে পড়লে কানাডায় বাংলাদেশি কমিউনিটির মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

Comments

comments