আজ: ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, বিকাল ৩:৪৩
সর্বশেষ সংবাদ
খুলনা বিভাগ, জেলা সংবাদ শার্শায় পরিত্যক্ত অবস্থায় ৮ পিস স্বর্নের বার ও মোটরসাইকেল উদ্ধার

শার্শায় পরিত্যক্ত অবস্থায় ৮ পিস স্বর্নের বার ও মোটরসাইকেল উদ্ধার


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৫/০২/২০২৩ , ৬:২৮ অপরাহ্ণ | বিভাগ: খুলনা বিভাগ,জেলা সংবাদ


আরিফুজ্জামান আরিফ শার্শা প্রতিনিধিঃ  শার্শা সীমান্তে পরিত্যক্ত অবস্থায় ৮ পিস (৯শ” ৩২ গ্রাম ওজনের) স্বর্নের বার ও ১টি মোটর সাইকেল উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যর।

বুধবার (১৫ ফেব্রুয়ারী) সকালে খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) এর বিশেষ টহলদল শার্শা উপজেলার পাঁচভুলাট এলাকা থেকে স্বর্নের চালান ও মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

খুলনা ব্যাটালিয়নের (২১ বিজিবি) এর অধিনায়ক লে: কর্নেল মোহাম্মদ তানভীর রহমান পিএসসি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি এক মোটরসাইকেল আরোহী ভারতে স্বর্ন পাচারের উদ্দেশ্যে শার্শার ভুলাট সীমান্তের দিকে রওনা হয়েছে। এমন খবরে বিজিবি সদস্যরা সেখানে অবস্থান নিয়ে একটি মোটর সাইকেল আসতে দেখে তাকে থামানোর চেষ্টা করে কিন্ত না থেমে সে সজোরে মোটরসাইকেল চালাতে থাকে, পরে লাঠির আঘাতে মোটরসাইকেলটি পড়ে যায়। পরবর্তিতে মোটর সাইকেলটি উদ্ধার করে মোটর সাইকেলে লুকায়িত কসটেপে মোড়ানো স্বর্নের বার গুলো উদ্ধার করা হয়।

আটককৃত স্বর্নের আনুমানিক সিজার মূল্য- ৭৩,৭২,১২০/- (তিয়াত্তর লক্ষ বাহাত্তর হাজার একশত বিশ) টাকা এবং মোটর সাইকেলের সিজার মূল্য-১,৫০,০০০/- (এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা।

যার সর্বমোট সিজার মূল্য- ৭৫,২২,১২০/- (পঁচাত্তর লক্ষ বাইশ হাজার একশত বিশ) টাকা।

Comments

comments