আজ: ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, বিকাল ৩:৫১
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রংপুর বিভাগ মিঠাপুকুরে শহিদ দিবস ও আন্তজাার্তিক মাতৃভাষা দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

মিঠাপুকুরে শহিদ দিবস ও আন্তজাার্তিক মাতৃভাষা দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৫/০২/২০২৩ , ৬:১৯ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রংপুর বিভাগ


মিঠাপুকুর প্রতিনিধি: রংপুরের মিঠাপুকুর উপজেলায় বুধবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে শহীদ দিবস ও আন্তজার্তিক মাতৃভাষা দিবস উপলক্ষে প্রস্ততিমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ( অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) ও সহকারী ভূমি কমিশনার রুহুল আমিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন মিঠাপুুকুর উপজেলা চেয়ারম্যান  জাকির হোসেন সরকার।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান নিরাঞ্জন মহন্ত,মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার জেসমিন,মিঠাপুকুর থানার অফিসার্স ইনচার্জ মোস্তাফিজার রহমানসহ প্রমূখ।

এসময় মিঠাপুকুর উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তা,বাংলাদেশ প্রেস ক্লাব মিঠাপুকুর উপজেলা শাখার প্রতিনিধি,বাংলাদেশ মানবাধিকার কমিশন মিঠাপুকুর উপজেলা শাখার প্রতিনিধি,উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির প্রতিনিধি,সেক্টর কমান্ডার ফোরাম-৭১ প্রতিনিধি সহ বিভিন্ন বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় শহিদ দিবস পালন উপলক্ষে রাত ১২টায় উপজেলা কেন্দ্রীয় শহিদ মিনারে পুষ্পমাল্য অর্পন,উপজেলার শঠিবাড়ি বাজার থেকে দমদমা পযর্ন্ত গুরুত্বপূর্ণ বাজারের দোকানে অর্ধনমিত পতাকা,উপজেলার সকল শিক্ষা-প্রতিষ্ঠানে শিক্ষক ও শিক্ষিকাদের উপস্থিতিতে অর্ধনমিত পতাকা উত্তোলন,শহিদ দিবস উপলক্ষে মনিটরিং টিম গঠন ও শিশু কিশোরদের নিয়ে ছবি আঁকা,ছড়া,গল্প ,উপস্থিত বক্ততার আয়োজন ও পুরষ্কার বিতরণ এবং বেগম রোকেয়া অডিটেরিয়ামে সকাল ১১ টার সময় আলোচনা সভার সিদ্ধান্ত গৃহিত হয়।

Comments

comments