আজ: ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, দুপুর ২:২২
সর্বশেষ সংবাদ
শিক্ষাঙ্গন নোবিপ্রবিতে সি-ফুড ফেস্টিভ্যাল ২০২৩ অনুষ্ঠিত

নোবিপ্রবিতে সি-ফুড ফেস্টিভ্যাল ২০২৩ অনুষ্ঠিত


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৩/০২/২০২৩ , ৭:৩৬ অপরাহ্ণ | বিভাগ: শিক্ষাঙ্গন


ফজলে এলাহী ফুয়াদ,নোবিপ্রবি প্রতিনিধিঃ দেশীয় খাবারের পুষ্টিগুন, সি-ফুড সংযোজনে বাড়বে বহুগুণ স্লোগানে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সি- -ফুড ফেস্টিভ্যাল ২০২৩ আয়োজন করা হয়েছে।

সোমবার (১৩ই ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন সংলগ্ন গোল চত্বরে মৎস্য ও সামুদ্রিক বিজ্ঞান বিভাগের আয়োজনে এটি অনুষ্ঠিত হয়।

সি-ফুড ফেস্টিভ্যালের আহবায়ক ও সংশ্লিষ্ট গবেষণা কাজের প্রধান গবেষক আব্দুল্লাহ আল-মামুনের পরিচালনায় উক্ত ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হয়।

বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. আতিকুর রহমান ভুয়ার সভাপতিত্বে উক্ত ফেস্টিভ্যালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ দিদার-উল-আলম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী। এছাড়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কমকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেস্টিভ্যাল উপলক্ষে ক্যাম্পাসের প্রশাসনিক ভবনের সামনে ফিস পাউডার এবং সি-উইডের সংযোজনে বিভিন্ন রেসিপির দেশীয় খাবার ১৫ টি স্টলে উপস্থাপন করা হয়েছে।

এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্যসহ ফেস্টিভ্যাল এর অন্যান্য অতিথিবৃন্দ স্টলে সমূহে সাজানো রেসিপি পরিদর্শন করেন।

উক্ত ফেস্টিভ্যালে সাধারণ ভোক্তাদের থেকে খাবারের মান অনুযায়ী মতামত গ্রহন করা হয় এবং ৫ জন বিচারকমন্ডলীর খাবারের গুণগত মানের বিবেচনার ভিত্তিতে বিভিন্ন স্টল থেকে সেরা ৩ জনকে পুরষ্কৃত করা হয়।

Comments

comments