আজ: ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, বিকাল ৪:২৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ স্বেচ্ছাসেবী সংগঠন “ভয়েস অব তারাপুর” এর আয়োজনে ১৩০ জন ছাত্র ছাত্রীর মাঝে খাবার বিতরণ

স্বেচ্ছাসেবী সংগঠন “ভয়েস অব তারাপুর” এর আয়োজনে ১৩০ জন ছাত্র ছাত্রীর মাঝে খাবার বিতরণ


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৩/০২/২০২৩ , ১২:৪২ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


বিদ্যুৎ চন্দ্র বর্মন – সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ
গাইবান্ধা জেলা সুন্দরগঞ্জ উপজেলায় তারাপুর ইউনিয়নের নওহাটি চাচীয়ায় “সুন্দরগঞ্জ উন্নয়ন ফোরাম” সুউফ এর আর্থিক সহযোগিতায় ও ভয়েস অব তারাপুর এর আয়োজনে আবুল হোসেন মডেল স্কুলের সকল ছাত্র ছাত্রী ও শিক্ষক শিক্ষিকার মাঝে বিস্কুট, আচার, ললিপপ, লিচু সহ হরেক রকমের খাবার বিতরণ করা হয় ।
  রবিবার বেলা ২ টায় আবুল হোসেন মডেল স্কুল মাঠ প্রাঙ্গণে আয়োজনটি অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে ভয়েস অব তারাপুর এর আয়োজনে কোরআন তেলাওয়াত এর মাধ্যমে ১৩০ জন ছাত্র ছাত্রীর মাঝে খাবার বিতরণ শুরু হয় ।
এসময় উপস্থিত ছিলেন, ডাঃ বিদ্যুৎ চন্দ্র বর্মন, স্বেচ্ছা সেবক মোঃ দেলোয়ার হোসেন শাকিল, তানজিম মামুন আহমেদ, মোঃ শাকিব খান, মোঃ মোছাদ্দেকুর রহমান, মোঃ রোকন সরকার,  দুর্গা রানী, মোছাঃ শিরিনা, মোছাঃ নাজমা, মোছাঃ বিলাসী আক্তার, মোছাঃ আঁখি আক্তার,  সহ অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
ভয়েস অব তারাপুর এর সভাপতি মোঃ দেলোয়ার হোসেন শাকিল জানান, আমরা সব সময় গরীব দুঃখী অসহায় মানুষের পাশে থেকে সকলের সহযোগিতা করি, নলকূপ, শীতবস্ত্র বিতরণ, মসজিদে অজুখানার, ফ্রী চিকিৎসা সেবা ও ফ্রী ব্লাড গ্রুপিং,  স্বেচ্ছায় রক্ত দান সহ সব ধরনের সহযোগিতা করে থাকি।

Comments

comments