আজ: ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, বিকাল ৪:০২
সর্বশেষ সংবাদ
বিনোদন বসন্ত ফটোশুটে বুলবুল টুম্পা-মিনা

বসন্ত ফটোশুটে বুলবুল টুম্পা-মিনা


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৩/০২/২০২৩ , ১২:২৮ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


এস বি সোহেল : বাংলাদেশি র‌্যাম্প মডেল ও কোরিওগ্রাফার বুলবুল টুম্পা। বর্তমানে বসন্তের মডেলিং ও ফটোশুট নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। রবিবার গ্লো এস্থেটিকস বিউটি হাব’ এর ফটোশুটে অংশ নেন বুলবুল টুম্পা। আসমা খাতুন মিনার কোরিওগ্রাফিতে এই বসন্তের ফটোশুটে অন্য লুকে ধরা দিলেন জনপ্রিয় এই র‌্যাম্প মডেল।

বুলবুল টুম্পা বলেন, আমি সারাবছর ব্যস্ত থাকতে পছন্দ করি। কাজের মধ্যেই থাকি সবসময়। আজ আমরা গ্লো এস্থেটিকস বিউটি হাব’র ফটোশুট করছি। বসন্ত আর ভালোবাসা দিবস যেহেতু একই সাথে পড়ে তাই দুইটা শুট’ই আমরা এক সাথে করছি। ধন্যবাদ জানাই “গ্লো এস্থেটিকস বিউটি হাব” এর সত্ত্বাধিকারী আসমা খাতুন মিনাকে আমাকে এতো সুন্দর করে সাজিয়ে দেওয়ার জন্য।

তিনি আরো বলেন, দেশীয় পোশাক আমার পছন্দ এবং দেশের কালচার, আমি যখন ফ্যাশান শো করি দেশীয় পোশাকে দেশের কালচারের গানগুলো আমি ইউজ করি, সবসময় চাই দেশের কালচারটা তুলে ধরতে।

গ্লো এস্থেটিকস বিউটি হাব’র ব্যবস্থাপনা পরিচালক আসমা খাতুন মিনা বলেন, আমি খুবই খুশি বুলবুল টুম্পা আপুর মত লিজেন্ড মানুষের সাথে কাজ করতে পেরে, আমাদের আজকে দুইটা শুট ছিলো অনেক ভালো দিন কেটেছে আজ এবং যারা আজকের কাজের সাথে  জড়িত ছিলো সবাইকে অনেক ধন্যবাদ।

তিনি আরো বলেন ‘বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তি ও অভিজ্ঞ চিকিৎসক দ্বারা পরিচালিত গ্লো এস্থেটিকস। আসছে বসন্ত ও ভালোবাসা দিবসে সবাই নিজেকে পরিপাটি রাখতে চান। তাই এবারের বসন্ত’কে সামনে রেখে আমাদের বিশেষ ছাড় রয়েছে।

Comments

comments