আজ: ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, বিকাল ৪:৩৩
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ নবীনগরে এমপির অর্থায়নে সলিমগঞ্জ-শ্যামগ্রাম সড়কের সংস্কার কাজ সম্পন্ন

নবীনগরে এমপির অর্থায়নে সলিমগঞ্জ-শ্যামগ্রাম সড়কের সংস্কার কাজ সম্পন্ন


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৩/০২/২০২৩ , ১২:১৭ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


শুভ চক্রবর্ত্তী, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সলিমগঞ্জ-শ্যামগ্রাম সড়কটির সংস্কার কাজ নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া-৫) আসনের মোহাম্মদ এবাদুল করিম বুলবুল এমপির নিজস্ব অর্থায়নে, প্রায় ২০ লাখ টাকা ব্যয়ে সম্পন্ন হয়েছে।
এর ফলে উপজেলার কয়েক লক্ষ মানুষের জীবনযাত্রা মান উন্নয়নের পাশাপাশি ভাগ্য বদল হবে। এলাকাবাসীর যাতায়াতে দুর্দশা লাঘবে সলিমগঞ্জ টু শ্যামগ্রাম সড়কের বগাহানি, কড়িনাল, কুলাসিং, থোল্লাকান্দি, তালতলা, বাড়াইলসহ বেশ কিছু স্থানে প্রায় ৭ কিলোমিটার পাকা সড়কটির বেহাল অবস্থার কারণে চলাচলকারী ও স্থানীয়দের সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছিলো। রাস্তাটিতে ছোট বড় অসংখ্য খানাখন্দের কারণে প্রায় সময়ই দূর্ঘটনার কবলে পড়তে হতো রাতস্তাটি ব্যবহারকারী যানবাহন ও পথচারীরা।
এ সকল বিষয় চিন্তা করে সড়কে যানবাহন ও পথচারীদের চলাচল স্বাভাবিক রাখতে স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল এমপির নিজ অর্থায়নে সড়কের খানাখন্দ ইটের খোয়া দিয়ে ভরাট ও কার্পেটিং করায় সাধারণ পথচারীদের মাঝে আনন্দ বিরাজ করছে।
এ বিষয়ে নবীনগর আসনের সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল জানান, দীর্ঘদিন ধরে নবীনগর উপজেলার পশ্চিমাঞ্চলের সাধারণ মানুষ এই সড়কটি
সংস্কারের অভাবে কষ্ট করে আসছেন। আসলে সড়কটি উন্নয়ন কাজ অনেক আগেই শেষ হওয়ার কথা ছিল। সড়কটি ১৩ কোটি ৬ লাখ ১০ হাজার টাকা ব্যয়ে ১৮ ফিট প্রশস্ত করনসহ উন্নয়ন কাজ করা হবে বলে এই কারণে কাজটি ঝুলে আছে। আমি অতি দ্রুত এলজিইডির ঊর্ধ্বতন কর্মকর্তার সাথে কথা বলে অচিরেই সড়ক উন্নয়ন কাজ করার ব্যবস্থা নেব। সলিমগঞ্জ-শ্যামগ্রাম এলাকার মানুষ যাতে নির্বিঘ্নে সড়ক দিয়ে চলাচল করতে পারে তার জন্য আমার ব্যক্তিগত অর্থ দিয়েই সড়কটি প্রাথমিক সংস্কার করিয়েছি।

Comments

comments