আজ: ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, বিকাল ৩:১৭
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রংপুর বিভাগ গাইবান্ধায় পুলিশের যৌথ অভিযানে আন্তঃজেলা গরু চোর চক্রের ৫ সদস্য’সহ ৫টি গরু ও ১টি পিকআপ উদ্ধার

গাইবান্ধায় পুলিশের যৌথ অভিযানে আন্তঃজেলা গরু চোর চক্রের ৫ সদস্য’সহ ৫টি গরু ও ১টি পিকআপ উদ্ধার


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১১/০২/২০২৩ , ৪:৩৪ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রংপুর বিভাগ


আল কাদরি কিবরিয়া সবুজ, পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ী ও গোবিন্দগঞ্জ থানার পুলিশের অভিযানে আন্তঃজেলা গরু চোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি মিনি পিকআপ ও ৫টি গরু উদ্ধার করেছে।
১১ ফেব্রুয়ারী শনিবার গাইবান্ধা জেলা পুলিশের আয়োজনে পলাশবাড়ী থানা চত্বরে অনুষ্ঠিত প্রেস ব্রিফিং অনুষ্ঠানে জেলা পুলিশ সুপার কামাল হোসেন এসব কথা বলেন।
পুলিশ সুপার বলেন, পলাশবাড়ী থানা পুলিশের একটি টিম রংপুর-ঢাকা জাতীয় মহাসড়কের বরিশাল ইউপির দুবলাগাড়ী মৌজাস্থ খাজা মিয়ার বাড়ীর পশ্চিম পার্শ্বে  চেকপোস্ট বসিয়ে যাত্রীবাহী বাস-ট্রাকে নিয়মিত তল্লাশি চালিয়ে আসছিলো। এসময় তারা একটি পিকআপকে সিগল্যান দিলে পিকআপ ড্রাইভার সিগন্যাল উপেক্ষা করে পালানোর চেষ্টা করলে পুলিশ তাদের আটক করে।
পুলিশি জিজ্ঞেসাবাদে আটককৃতরা জানান, পিকআপ ভর্তি গরু গুলি চোরাই। টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলা থেকে রংপুরের উদ্দেশ্যে বিক্রির জন্য নিয়ে যাচ্ছে। তারা আরও জানান, এভাবেই তারা সারাদেশের এক জেলার চোরাই গরু অন্য জেলায় সরবরাহ করে আসছে।
গ্রেফতারকৃতরা হলেন, গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার সাবদিন মরিচাপুর গ্রামের আতাউর রহমানের ছেলে আলামিন (২৪), লালমনিরহাট জেলার বাঁশদহ গ্রামের হাসমত আলীর ছেলে সোহাগ মিয়া (২৭), গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার সুলতানপুর বারাইপাড়া গ্রামের সাইদুল ইসলাম এর ছেলে মোনারুল ইসলাম (২২), টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার গোড়াই রনারচলা গ্রামের শামসুল দেওয়ানের ছেলে রাসেল দেওয়ান (৩২), ও গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলা কাশদহ (বাজারপাড়া) গ্রামের শামসুল মিয়ার ছেলে ফিরোজ মিয়া (২৮)।
এ ব্যাপারে পলাশবাড়ী থানায় গত ১০ ফেব্রুয়ারী শুক্রবার একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-৮।
প্রেস কনফারেন্সে গাইবান্ধা জেলা পুলিশ সুপার কামাল হোসেন, সহকারী পুলিশ সুপার (সি-সার্কল) উদয় কুমার সাহা, পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদ রানা, পুলিশ পরিদর্শক (তদন্ত) দিবাকর অধিকারী, টিআই (প্রশাসন) নূর আলম সিদ্দিক, এসআই (নিঃ) শফিকুল ইসলাম প্রমূখ।

Comments

comments