আজ: ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, বিকাল ৪:০৯
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রংপুর বিভাগ বিরামপুরে বিএনপি নেতাকর্মীদের ইউনিয়ন ও ওয়ার্ড পদযাত্রা এবং লিফলেট বিতরণ

বিরামপুরে বিএনপি নেতাকর্মীদের ইউনিয়ন ও ওয়ার্ড পদযাত্রা এবং লিফলেট বিতরণ


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১১/০২/২০২৩ , ৪:৩০ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রংপুর বিভাগ


মোঃ শাহ্ আলম মন্ডল, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি’র কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিরামপুর উপজেলা বিএনপি ৭টি ইউনিয়নে এবং পৌর বিএনপি ৯টি ওয়ার্ডে পদযাত্রা ও লিফলেট বিতরণ করেছে।

শনিবার (১১ জানুয়ারি) সকাল ১১টায় ও বেলা ২ টায় বিরামপুর পৌর শহরের বিএনপি মোড়ে অবস্থিত দলীয় কার্যালয় থেকে পৌর বিএনপি’র নেতৃবৃন্দ পৌরসভার ৯টি ওয়ার্ডে এবং উপজেলা বিএনপির নেতৃবৃন্দ ৭টি টিমে ভাগ হয়ে ৭টি ইউনিয়নে পদযাত্রা শুরু করে জনসাধারণের মাঝে বিএনপির ১০ দফা দাবী ও ২৭ দফা প্রস্তাবের লিফলেট বিতরণ করেন। এরপর উপজেলার ৭টি ইউনিয়নে ও পৌরসভার ৯টি ওয়ার্ডে সংক্ষিপ্ত সমাবেশ করা হয়।

উপজেলা বিএনপি’র সভাপতি মিঞা শফিকুল আলম মামুন, সাধারণ সম্পাদক মঞ্জুর এলাহী চৌধুরী রুবেল, পৌর বিএনপি’র সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজু, উপজেলা বিএনপি’র সহ-সভাপতি তোছাদ্দেক হোসেন তোছা, সহ-সভাপতি কমর সেলিম ও জেলা বিএনপি’র উপদেষ্টা সাবেক পৌর মেয়র আজাদুল ইসলাম আজাদের নেতৃত্বে এ পদযাত্রা, লিফলেট বিতরণ ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক নূরে আলম নূরা, পৌর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই ও সাদেকুল ইসলাম, উপজেলা যুবদলের আহবায়ক জীবন চৌধুরী শাহিন, সদস্য সচিব ও জেলা যুবদলের সহ-আইন বিষয়ক সম্পাদক এ‍্যাডভোকেট মিঞা শিরন আলম, পৌর যুবদলের সদস্য সচিব পলাশ বিন আশরাফী, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুর রব তোতা, সদস্য সচিব আরেফুর রহমান রাসেল, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব তাজুল ইসলাম চৌধুরী অমি, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আবদুল্লাহ আল নোমান, পৌর ছাত্রদলের আহবায়ক আমীর হামজা, সদস্য সচিব মারুফ রহমান মিঠু সহ উপজেলা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপি এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Comments

comments