আজ: ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, বিকাল ৪:০১
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রাজশাহী বিভাগ, সারাদেশ জয়পুরহাটে ডিজিটাল উদ্ভাবনী মেলা উদ্বোধন

জয়পুরহাটে ডিজিটাল উদ্ভাবনী মেলা উদ্বোধন


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ২৪/১১/২০২২ , ১০:০২ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রাজশাহী বিভাগ,সারাদেশ


মোঃ জহুরুল ইসলাম, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ  “উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ”-এই স্লোগানকে সামনে রেখে বৃহস্পতিবার থেকে জয়পুরহাট কালেক্টরেট মাঠে ২দিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল ১১টায় আনুষ্ঠানিক ভাবে বেলুন উড়িয়ে এ মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ শরীফুল ইসলাম। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৩০ সালের মধ্যে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জন এবং ২০৪১সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে- প্রযুক্তিবান্ধব নানা উদ্ভাবনের মাধ্যমে নাগরিক জীবনকে আরও সহজ, সমৃদ্ধ এবং স্মার্ট করে গড়ে তোলার লক্ষ্যে জেলা প্রশাসনের উদ্যোগে-এ ডিজিটাল উদ্ভাবনী মেলা আয়োজন করা হয়েছে।

এ সময় সেখানে পুলিশ সুপার মোহাম্মদ নুরে-আলম এবং জয়পুরহাট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এসএম সোলায়মান আলী-সহ অনেকেই উপস্থিত ছিলেন।

এই ডিজিটাল উদ্ভাবনী মেলায় উদ্ভাবনী উদ্যোগ ও স্টার্টআপ, ডিজিটাল সেবা, হাতের মুঠোয় সেবা এবং শিক্ষা দক্ষতা উন্নয়ন ও কর্মসংস্থান এ-চারটি বিষয় ভিত্তিক প্যাভিলিয়ন স্থাপন করা হয়েছে। যেখানে সরকারি সেবাদানকারী প্রতিষ্ঠান সমূহের মোট ৭৮টি স্টল স্থাপন করা হয়েছে।

Comments

comments

Close