আজ: ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, বিকাল ৩:৩৮
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, বরিশাল বিভাগ, সারাদেশ ভাগ্নের হাত ধরে খালা উধাও!

ভাগ্নের হাত ধরে খালা উধাও!


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ২৪/১১/২০২২ , ৮:৫৬ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,বরিশাল বিভাগ,সারাদেশ


আমতলী বরগুনা প্রতিনিধিঃ আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের কুলাইর চর গ্রামে প্রেমের সম্পর্কের জের ধরে বিয়ের উদ্দেশ্যে খালার হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি দিয়ে চাঞ্চল্যের সৃষ্টি করেছে ভাগিনা মো. শাহিন। খালা সুমি একই গ্রামের রফিক হাওলাদারের মেয়ে।

জানা যায়, উপজেলার হলদিয়া ইউনিয়নের কুলাইর চর গ্রামের নাসির গাজীর ছেলে শাহিন হাওলাদার তার মামার শালি সুমির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। খালা-ভাগিনা সম্পর্কের কারণে তাদের ঘনিষ্ঠ চলাফেরাকে পরিবারের লোকজন সন্দেহের ঊর্ধ্বে রাখে। কিন্তু হঠাৎ করেই গত তিন মাস আগে সুমির বাবা সুমিকে উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নের সোনাখালী গ্রামে তাকে বিবাহ দিলে সুমি গত একসপ্তাহ আগে প্রয়োজনীয় জামা-কাপড় নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে জানতে পারে সুমি ভাগিনা সাহিনের হাত ধরে পালিয়েছে। এ ঘটনায় গত ১৯ নভেম্বর সুমির বাবা বাদী হয়ে আমতলী থানায় একটি সাধারণ ডায়েরি করেছে।

এ বিষয়ে হলদিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. জিয়াউল ইসলাম জোসেফ তালুকদার জানান, আমি শুনেছি কুলাইর চর গ্রামের নাসির গাজীর মেয়ে ভাগিনার সাথে পালিয়ে গেছে। মেয়ের বাবা থানায় জিডিও করেছেন।

Comments

comments

Close