আজ: ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, বিকাল ৪:০০
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ, জেলা সংবাদ, সারাদেশ ফুটবল বিশ্বকাপ উন্মাদনায় ব্রাহ্মণবাড়িয়ান ব্রাজিল সমর্থকদের মোটর শোভাযাত্রা

ফুটবল বিশ্বকাপ উন্মাদনায় ব্রাহ্মণবাড়িয়ান ব্রাজিল সমর্থকদের মোটর শোভাযাত্রা


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ২৩/১১/২০২২ , ১০:০৩ অপরাহ্ণ | বিভাগ: চটগ্রাম বিভাগ,জেলা সংবাদ,সারাদেশ


আসাদুজ্জামান আসাদ ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি: বিশ্বকাপ ফুটবল নিয়ে বাংলাদেশে চলছে সমর্থকদের উন্মাদনা। কাতার ফুটবল বিশ্বকাপে ব্রাজিলের সমর্থনে ব্রাহ্মণবাড়িয়ায় মোটর শোভাযাত্রা করেছেন সমর্থকরা।

বুধবার (২৩ নভেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ থেকে কয়েক শতাধিক মোটরসাইকেল নিয়ে দলের সমর্থনে শ্লোগান দেওয়াসহ বিশ্বকাপের থিম সং ও ভেপু বাজিয়ে শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা মঞ্চে এসে শেষ করে। এতে কয়েক হাজার ব্রাজিলিয়ান ভক্তানুরাগী অংশ নেন।

এসময় ব্রাজিলের সমর্থকদের গায়ে ব্রাজিলের জার্সি এবং হাতে বাংলাদেশ ও ব্রাজিলের পতাকা শোভা পাচ্ছিলো।

ব্রাজিলের সমর্থকরা বলেন, আমরা বাংলাদেশের নাগরিক, আর তাই এই দেশকেই বেশি ভালোবাসি। তবে ফুটবল বিশ্বকাপকে ঘিরে ব্রাজিলের সমর্থন করি। আর তাই বিশ্বকাপে ব্রাজিল দলের জয় প্রত্যাশা করে তাদের স্বাগত জানিয়ে এ র‌্যা‌লির আয়োজন। যেখানে ব্রাজিলের সমর্থকরা স্বতস্ফূর্তভাবে অংশগ্রহণ করেছে।

আয়োজক কমিটির উদ্যোক্তা সাংবাদিক বাহাদুর আলম বলেন, ‘ফেসবুকের মাধ্যমে আমরা সবার সঙ্গে যোগাযোগ করে ব্রাজিল সমর্থকেরা এই আনন্দ র‍্যালির আয়োজন করি। ব্রাজিল দলটা একটা আবেগ ও ভালোবাসার নাম। কাতার বিশ্বকাপে এবার ব্রাজিল অবশ্যই চ্যাম্পিয়ন হবে।

এদিকে এই আয়োজনকে অযৌক্তিক ও সাধারণ মানুষের জন্য ভোগান্তি বলে আখ্যা দিয়ে পৌর নাগরিক কমিটির সাধারণ সম্পাদক ও আনন্দবাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ বাহার উদ্দিন বলেন, ব্রাজিল সমর্থকদের জন্য আজ শহরে অনেক ঝানজটের সৃষ্টি হয়েছে। আজ তাদের এই মিছিলের জন্য আমরা সাধারণ জনগণ অনেক ভুগান্তির স্বীকার হয়েছি। বদদোয়া দিলাম তাদের দল যেন ২-০ গোলে পরাজিত হয়।

Comments

comments

Close