আজ: ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, দুপুর ২:৪৪
সর্বশেষ সংবাদ
বিনোদন তবে কি অপুকেই ‘বেটি’ বললেন বুবলী!

তবে কি অপুকেই ‘বেটি’ বললেন বুবলী!


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ২৩/১১/২০২২ , ৮:১৪ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


বিনোদন প্রতিবেদক : ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীকে নিয়ে আলোচনা যেনো থামছেই না। আর যাকে নিয়ে এত আলোচনা তিনি সুপারস্টার শাকিব খান। কারণ দু’জনেই ঢালিউডের শীর্ষ নায়কের সঙ্গে প্রেম-বিয়েতে জড়িয়েছেন। অপুর সঙ্গে দীর্ঘ দশ বছরের সংসার জীবন পেরিয়ে বুবলীর সঙ্গে নতুন জীবন শুরু করেছেন শাকিব। যদিও সেই অধ্যায়েও সমাপ্তির গুঞ্জন শোনা যায়।

গেলো ২০ নভেম্বর ছিল দেশীয় চলচ্চিত্রের শীর্ষ নায়িকা শবনম বুবলীর জন্মদিন। অন্যান্য বারের চাইতে এই তারকার এবারের জন্মদিনটা বিশেষ ছিল বলে তিনি জানিয়েছেন। তাছাড়া বিয়ে ও সন্তান জন্মদানের ঘোষণার দেওয়ার পর এটাই তার প্রথম জন্মদিন উদযাপন। যদিও দীর্ঘদিন ধরে স্বামী শাকিবের সঙ্গে বুবলীর সম্পর্কের টানাপোড়েন চলছিল। তাদের মধ্যে বিচ্ছেদের জল্পনাও চলছিল। কিন্তু জন্মদিনে বুবলীকে দেওয়া শাকিবের বিশেষ উপহারের মাধ্যমে দুজনের সম্পর্কে বরফ গলার ইঙ্গিত পাওয়া গেছে।

জানা যায়, এবারের জন্মদিনে স্বামী শাকিব খানের কাছ থেকে দামি উপহার পেয়েছেন বুবলী। জন্মদিনে বুবলী জানান, এবার জন্মদিন উপলক্ষ্যে ছেলে শেহজাদ খান বীরের বাবার কাছ থেকে ডায়মন্ডের নাকফুল উপহার পেয়েছেন তিনি। তিনি জানান, গেলো সপ্তাহে উপহার দিয়েছেন শাকিব খান। তবে উপহারটি কী, তা আগে জানতেন না তিনি। খোলার পর যখন হিরের নাকফুল দেখেন, তখন চোখে পানি এসেছিল তার। সেটি হাতে নিয়ে আবেগপ্রবণও হয়েছিলেন। এমনকি এই উপহারকে অন্যরকম ভালোবাসার বহিঃপ্রকাশ বলেও মনে করেন বলে জানান বুবলী।

বুবলীকে শাকিবের দেওয়া উপহার নিয়ে সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়। বিষয়টি সাধারণ পাঠকের মতো তারকাদেরও চোখে পড়ে। এমনকি শাকিব খানের প্রথম ছেলে আব্রাম খান জয়ের মা ও শাকিবের ডিভোর্সী স্ত্রী অপু বিশ্বাসেরও দৃষ্টিগোচর হয়। সংবাদটি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন এই নায়িকা। এখান থেকেই শুরু হয়েছে অপু – বুবলীর ফেসবুক বাহাস। ২২ নভেম্বর (মঙ্গলবার) অপু বিশ্বাস নিজের ফেসবুক পোস্টে সংবাদের লিংকটি শেয়ার করে ক্যাপশনে তার সাবেক স্বামীর বর্তমান স্ত্রী বুবলীকে খোঁচা মেরে লেখেন ‘কী যে মজা’। আর এর আগে জুড়ে দিয়েছেন দশটি হাসির ইমোজি, যা নিয়ে মন্তব্যের ঘরে বুবলীকে নিয়ে নানা কথা বলছেন শুভাকাঙ্ক্ষীরা। কিন্তু ওইসব কমেন্টের কোনো উত্তর দেননি অপু বিশ্বাস।

ফেসবুকে বুবলীকে উদ্দেশ্য করে ইঙ্গিতপূর্ণ পোস্টের পরের দিন ২৩ নভেম্বর (বুধবার) অপুকে খোঁচা মেরে বুবলী ফেসবুকে একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট দেন। তিনি লিখেন, একজন হঠাৎ করেই বলে উঠলো, “আরে ওই বেটি যে আপনাদের ছবিসহ নিউজ তার নিজের ফেইসবুক ওয়ালে বাঁধাই করে রাখসে এটাই তো আপনার মজা, এতেই তো বোঝা যায় তার শয়নে স্বপনে শুধুই আপনি” হাহাহা!

Comments

comments

Close