আজ: ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, বিকাল ৪:০২
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ, জেলা সংবাদ, সারাদেশ বিজয়নগরে আবারো ৪৮ কেজি গাঁজা উদ্ধার, দুইটি মোটরসাইকেল জব্দ

বিজয়নগরে আবারো ৪৮ কেজি গাঁজা উদ্ধার, দুইটি মোটরসাইকেল জব্দ


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ২১/১১/২০২২ , ৬:২৭ অপরাহ্ণ | বিভাগ: চটগ্রাম বিভাগ,জেলা সংবাদ,সারাদেশ


শাহনেওয়াজ শাহ্, বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ বিজয়নগরে ধারাবাহিক মাদক উদ্ধারের সাফল্যের পরে আবারো মাদকের বড় চালান আটক করেছে বিজয়নগর থানা পুলিশের চৌকস ঠিম।

২১ নভেম্বর সোমবার ভোর সকালে উপজেলার চান্দুরা ইউনিয়নের আলাদাউতপুর মসজিদের পাশ থেকে দুইটি মোটরসাইকেলসহ ৪৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

বিজয়নগর থানার অফিসার ইনচার্জ এর সার্বিক তত্ত্বাবধানে বিজয়নগর থানা পুলিশ গ্রেফতারী পরোয়ানা তামিল ও মাদক উদ্ধারের লক্ষ্যে এক সাঁড়াষী অভিযান পুলিশ পরিদর্শক (তদন্ত) বিমল কর্মকার নেতৃত্বে এসআই মোঃ আব্দুর রশীদ, এএসআই আব্দুল্লাহ আল মামুন ফোর্সের সহায়তায় ৪৮ কেজি গাঁজা ও মাদক পরিবহনে ব্যবহৃত দুটি মোটর সাইকেল উদ্ধার করেন।

বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মোঃ রাজু আহমেদ জানান, ব্রাহ্মণবাড়িয়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ আনিসুর রহমান মহোদয়ের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল মহোদয়ের দিক-নির্দেশনায় বিজয়নগর থানা পুলিশ গ্রেফতারী পরোয়ানা তামিল ও মাদক উদ্ধারের লক্ষ্যে এক সাঁড়াষি অভিযান পরিচালনা করেন।
অভিযানে ৪৮ কেজি গাঁজা ও মাদক পরিবহনে ব্যবহৃত দুটি মোটর সাইকেল উদ্ধার করেন। আসামী গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। মামলা রুজু প্রক্রিয়াধীন বলে তিনি জানান।

Comments

comments

Close