আজ: ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, দুপুর ২:১৪
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রাজশাহী বিভাগ, সারাদেশ চাঁপাইনবাবগঞ্জে ভূয়া এপয়েন্টমেন্ট লেটারসহ প্রতারনা চক্রের মূলহোতা গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জে ভূয়া এপয়েন্টমেন্ট লেটারসহ প্রতারনা চক্রের মূলহোতা গ্রেফতার


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ২০/১১/২০২২ , ৫:৫৯ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রাজশাহী বিভাগ,সারাদেশ


মোঃ অনিক দেওয়ান স্টাফ রিপোর্টার: চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর বাস স্ট্যান্ড এর গোমস্তাপুর ইসলামীয়া হাসপাতাল এর সামনে থেকে বাংলাদেশ সেনাবাহিনীতে চাকুরী দেয়ার নামে ভূয়া এপয়েন্টমেন্ট লেটারসহ প্রতারনা চক্রের মূলহোতাকে গ্রেফতার করে র‍্যাব-৫।

গ্রেফতার কৃত আসামি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার লক্ষীনারায়ণপুর(বৈরতলা) গ্রামের মৃত এরফান আলী ও মৃত জেলেখা বেগমের ছেলে মোঃ মুনিরুল ইসলাম (৫৭)।

র‍্যাব-৫একপ্রেস বিজ্ঞপ্তিতে জানায় সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি অপারেশন দল ১৯ নভেম্বর ২০২২ ইং তারিখ সন্ধ্যা ৬:৩০ মিনিটের সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর বাস স্ট্যান্ড এর গোমস্তাপুর ইসলামীয়া হাসপাতাল এর সামনে রাস্তার উপর হতে কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে সামরিক বাহিনীতে চাকুরী দেয়ার নামে প্রতারনা করে টাকা আদায় করায় প্রতারনা চক্রের মূলহোতা ১। মোঃ মুনিরুল ইসলাম (৫৭), পিতা-মৃত এরফান আলী, মাতা-মৃত জেলেখা বেগম, সাং-লক্ষীনারায়ণপুর, (বৈরতলা), থানা-গোমস্তাপুর, জেলা-চাঁপাইনবাবগঞ্জকে (ক) ০১ (এক) কপি বাংলাদেশ সেনাবাহিনীর বেসামরিক (স্টোর কিপার) পদে ভর্তির ভূয়া নিয়োগপত্র (খ) ০১(এক)টি মোবাইল ফোন (গ)০১ (এক) টি সীমকার্ড (ঘ)০১(এক)টি ব্লাংক চেক (ঙ)০৩(তিন)টি ভূয়া সীল এবং (চ)০১(এক)টি ষ্ট্যাম্প প্যাডসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন হতে প্রতারনা চক্রের সাথে সংঘবদ্ধভাবে চাকুরীর প্রলোভন দেখিয়ে মানুষের কাছ হতে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে।

একজন ভূক্ত ভোগীর অভিযোগের ভিত্তিতে জানা যায় যে, গ্রেফতারকৃত একজন প্রতারক। তিনি বাংলাদেশ সেনাবাহিনীতে চাকুরী দেয়ার নামে ভূক্তভোগীকে ভূয়া এপয়েন্টমেন্ট লেটার দিয়ে তার কাছ হতে বারো লক্ষ টাকা হাতিয়ে নেন। উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানায় মামলা রুজু করা হয়।

Comments

comments

Close