আজ: ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, দুপুর ২:৩৭
সর্বশেষ সংবাদ
বিনোদন আর্জেন্টিনা জার্সি ছাড়া গায়ে দেইনা : জায়েদ খান

আর্জেন্টিনা জার্সি ছাড়া গায়ে দেইনা : জায়েদ খান


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ২০/১১/২০২২ , ১২:০৮ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


এস বি সোহেল : বিশ্বকাপ আসলেই পুরো বাংলাদেশ যেন দুই ভাগে বিভক্ত হয়ে পড়ে। কেউ আর্জেন্টিনা সমর্থক, কেউ ব্রাজিল সমর্থক। অন্য দলগুলোর সমর্থক যে নেই তা নয়, তবে তারা হাতে গোনা। মূলত ব্রাজিল এবং আর্জেন্টিনা- এই দুই সমর্থকগোষ্ঠিতে ভাগ হয়ে যায় বাংলাদেশের ফুটবলপ্রেমীরা। শুধু তাই নয়, এই গোষ্ঠির মধ্যে অপ্রীতিকর ঘটনাও ঘটে।

বিশ্বকাপ ব্রাজিল-আর্জেন্টিনার পতাকা টানানোর ধুম পড়ে সারা দেশেই। বাড়ির ছাদে, কার্নিশে, বারান্দায় কিংবা গ্রাম-গঞ্জে বাগির সামনে, গাছের মাথায়- কোথায় ঝুলতে দেখা যায় না এই দুই দেশের পতাকা? পাল্লা দিয়ে এই দুই ফুটবল দেশের সমর্থকরা পতাকার দৈর্ঘ্যও বড় করতে থাকেন। কেউ আবার পুরো বাড়ির রঙ করেন ব্রাজিল কিংবা আর্জেন্টিনার পতাকার রঙে।

ফিফা বিশ্বকাপ ঘিরে অম্ল-মধুর পরিস্থিতি তৈরি হয়। এই পরিস্থিতি থেকে দুরে থাকতে পারেন না তারকা-সেলিব্রিটিরাও। তারাও বিতর্কের মাঠে ঝাঁপিয়ে পড়েন স্ব-স্ব দলের সমর্থন নিয়ে।

জনপ্রিয় চিত্র নায়ক জায়েদ খান একজন আর্জেন্টিনা সমর্থক। এমনকি নিজ সমর্থনকে প্রতিষ্ঠা করতে ফেসবুকে নিজের ওয়ালকেও বেছে নিয়েছেন এই তারকা।

শনিবার (১৯ নভেম্বর) রাতে জায়েদ খান তার ভেরিফাইড ফেসবুক পেজে এক পোস্টে লেখেন,

“আর্জেন্টিনার জন্য শুভ কামনা। ছোটবেলা থেকেই ম্যারাডোনার কারনে এই দলের প্রতি ভালোবাসা। এই দলের জার্সি ছাড়া কোন দলের জার্সি কখনও গায়েও দেইনি। এইবারের বিশ্বকাপে সুন্দর খেলা উপহার দিবে এটাই প্রত্যাশা।”

Comments

comments

Close