আজ: ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, বিকাল ৪:০৭
সর্বশেষ সংবাদ
প্রধান সংবাদ, রাজনীতি, সিলেট বিভাগ ইভিএমে কোনো ভোট বাংলাদেশে হবে না : মির্জা ফখরুল

ইভিএমে কোনো ভোট বাংলাদেশে হবে না : মির্জা ফখরুল


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৯/১১/২০২২ , ৫:৩৭ অপরাহ্ণ | বিভাগ: প্রধান সংবাদ,রাজনীতি,সিলেট বিভাগ


বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বাংলাদেশে কোনো নির্বাচন হবে না। অবিলম্বে শেখ হাসিনাকে পদত্যাগ করতে হবে। মধ্যবর্তী নির্বাচনের ব্যবস্থা করতে হবে। ইভিএমে কোনো ভোট বাংলাদেশে হবে না।

শনিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে বিএনপির বিভাগীয় গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আমরা জনগণের সরকার চাই। জনগণ এবার তাদের ভোট দেখে নেবে। দিনের ভোট রাতে দেওয়া আর চলবে না।

তিনি বলেন, সরকার আবার নতুন করে খেলা শুরু করেছে। গায়েবি মামলা দিয়ে নেতা-কর্মীদের হয়রানি করেছে। তারা আবার হুমকি দেয় আমাদের নাকি খেলাফত মজলিশ ও হেফাজতের মতো অবস্থা করবে।

সরকারের উদ্দেশে তিনি বলেন, আপনারা কথায় কথায় সংবিধানের কথা বলেন। বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। কোন সংবিধানের কথা আপনারা বলেন, যে সংবিধান আপনারা ১০ বার টানাহেঁচড়া করেছেন, সেই সংবিধানের?

বিএনপি মহাসচিব বলেন, ক্ষমতায় গেলে আমরা নতুন একটি আধুনিক শিক্ষা ব্যবস্থা চালু করব। আমরা নারীর ক্ষমতায়ন বৃদ্ধি করব।

সিলেট জেলা বিএনপির সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী ও মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ সিদ্দিকীর পরিচালনায় গণসমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় । আরও বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন প্রমুখ।

Comments

comments

Close