আজ: ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, দুপুর ২:৩৯
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রংপুর বিভাগ, রাজনীতি, সারাদেশ রসিক নির্বাচন: মনোনয়ন ফরম সংগ্রহ করেছেনবর্তমান জাতীয় পার্টির মেয়র মোস্তফা

রসিক নির্বাচন: মনোনয়ন ফরম সংগ্রহ করেছেনবর্তমান জাতীয় পার্টির মেয়র মোস্তফা


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৫/১১/২০২২ , ৫:৩৯ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রংপুর বিভাগ,রাজনীতি,সারাদেশ


মোঃ সাকিব চৌধুরী, রংপুর মহানগর প্রতিনিধিঃ রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বর্তমান মেয়র ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তাফিজার রহমান মোস্তফা।

মঙ্গলবার দুপুরে রংপুর আঞ্চলিক নির্বাচন অফিস থেকে মোস্তাফিজার রহমান মোস্তফার পক্ষে মনোনয়ন ফরম কিনেছেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক এস এম ইয়াসীর ও সদস্য সচিব আনিছুর রহমান আনিছ।

মনোনয়ন পত্র নেয়ার আগে রিটার্নিং কর্মকর্তা ও নির্বাচন কমিশনের যুগ্ম সচিব আব্দুল বাতেনের সাথে নির্বাচনের বিভিন্ন বিষয় ও ইভিএম মেশিনে ভোটগ্রহনে শঙ্কা নিয়েও আলোচনা করেন নির্বাচন পরিচালনা কমিটি ও জাতীয় পার্টি নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন, মহানগর জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি লোকমান হোসেন,সহ-সভাপতি জাহেদুল ইসলাম,জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল মাসুদ চৌধুরী নান্টু, সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক,যুগ্ম আহবায়ক হাসানুজ্জামান নাজিম,সদস্য মাসুদ নবী মুন্না প্রমুখ।

এর আগে রবিবার জাতীয় পার্টির বনানী অফিসে রসিক নির্বাচনে লাঙ্গলের প্রার্থী হিসেবে দলের প্রেসিডিয়াম সদস্য মোস্তাফিজার রহমান মোস্তফাকে চূড়ান্ত মনোনয়ন ও প্রতীক বরাদ্দ দেন দলের মহাসচিব মুজিবুল হক চুন্নু।

আগামী ২৭ ডিসেম্বর রংপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোট উৎসবের আয়োজন করেছে দিন ধার্য করে তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ২৯ নভেম্বর। ১ ডিসেম্বর মনোনয়নপত্র বাছাই করা হবে। আর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ৮ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ দেওয়া হবে ৯ ডিসেম্বর।

Comments

comments

Close