আজ: ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, বিকাল ৩:৪০
সর্বশেষ সংবাদ
শিক্ষাঙ্গন ‘ইবির ১৭৫ একরের মধ্যে দুর্নীতি হতে দেব না’

‘ইবির ১৭৫ একরের মধ্যে দুর্নীতি হতে দেব না’


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৩/১১/২০২২ , ৭:৫৮ অপরাহ্ণ | বিভাগ: শিক্ষাঙ্গন


ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে(ইবি) দুর্নীতির বিরুদ্ধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে র‌্যালি পরবর্তী এক আলোচনাসভায় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ মাহবুবুর রহমান বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয়ের ১৭৫ একরের মধ্যে দুর্নীতি হতে দেব না, এই প্রত্যয় ধারণ করে তিনি বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারীকে তাদের উপর অর্পিত দায়িত্ব পালনের আহ্বান জানান।

এসময় তিনি আরও বলেন, আমি দুর্নীতি করব না, অন্যকেও দুর্নীতি করতে দেবো না, এই মানসিকতা নিয়ে সামনে এগিয়ে গেলে দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে সময় লাগবে না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার অঙ্গীকারের উল্লেখ করে তিনি বলেন, আসুন, আমরা দেশকে ভালবাসি, ইসলামী বিশ্ববিদ্যালয়কে ভালোবাসি।

রবিবার (১৩ নভেম্বর) সকাল ১১টায় জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিশ্ববিদ্যালয় প্রশাসনের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ছাত্র-উপদেষ্টা অধ্যাপক ড. শেলীনা নাসরীনের সভাপতিত্বে ও সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ. এম. আলী হাসান, প্রক্টর অধ্যাপক ড. মোহাঃ জাহাঙ্গীর হোসেন, পরিবহন প্রশাসক অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন, আইসিটি সেলের পরিচালক অধ্যাপক ড. আহসান-উল-আম্বিয়া, হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. কাজী আখতার হোসেন, ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক মোঃ সাইফুল ইসলাম, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) ড. মোঃ নওয়াব আলী, পরীক্ষা-নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) মোঃ আবুল কালাম আজাদ, অর্থ ও হিসাব বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) শেখ মোঃ জাকির হোসেন, প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) মুন্সী সহিদ উদ্দীন মোঃ তারেক প্রমুখ।

Comments

comments

Close