আজ: ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, বিকাল ৩:৩০
সর্বশেষ সংবাদ
প্রেস বিজ্ঞপ্তি বাংলাদেশ ইন্টেরিয়র কোম্পানিজ এসোসিয়েশন এর গঠিত কমিটি অবাঞ্চিত ঘোষণা

বাংলাদেশ ইন্টেরিয়র কোম্পানিজ এসোসিয়েশন এর গঠিত কমিটি অবাঞ্চিত ঘোষণা


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৩/১১/২০২২ , ১:৩৩ অপরাহ্ণ | বিভাগ: প্রেস বিজ্ঞপ্তি


স্টাফ রিপোর্টার:
বাংলাদেশ ইন্টেরিয়র কোম্পানিজ এসোসিয়েশনের (বিকা) একাংশের কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (১০ নভেম্বর) সন্ধ্যায় বারিধারার এস্কোট দি রেসিডেন্সি হোটেলে বিকা’র স্বল্প সংখ্যক  সদস্যদের উপস্থিতিতে এক সাধারণ সভার মাধ্যমে এ কমিটি গঠন করা হয়।

১৩ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী পরিষদে সভাপতি মারুফ লিয়াকাত ও সাধারণ সম্পাদক মো. রেজাউল করিমের সঙ্গে সিনিয়র সহ সভাপতি মো. সাইফুদ্দিন রাসেল, সহ সভাপতি মোহাম্মদ শাহরিয়ার খান, লেলিন বড়ুয়া, মোহাম্মদ আলী ভূইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন, অর্থ সম্পাদক মো. ফারসাদুল হক সৌরভ, সাংগঠনিক সম্পাদক মো. সাবিত হোসেন, দফতর সম্পাদক সুকান্ত ভাবুক রোমান, সিনিয়র কার্যনির্বাহী সদস্য মো. ফিরোজ আহমেদ, কার্যনির্বাহী সদস্য অরুপা দত্ত এবং তাসনুভা আসলাম দায়িত্ব পালন করবেন।
এদিকে গঠিত কমিটিকে অবাঞ্চিত ঘোষণা করে প্রেস বিজ্ঞপ্তি দিয়েছে সংগঠনটির আরেকাংশ। মোহাম্মাদ আলী ভূইয়া ও ফরহাদুল ইসলাম সাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগের বিলুপ্ত আহবায়ক কমিটি তাদের মন মতন কমিটি ঘোষণা করেছে যা সংগঠন এর আইন পরিপন্থী এবং এটি সম্পুর্ন অবৈধ । এই কমিটিকে তারা অবাঞ্চিত ঘোষণা করেছেন। আরেক বিজ্ঞপ্তিতে সংগঠনটির সাবেক সভাপতি লাঃ মোঃ সালাউদ্দিন মানিক ও সাবেক সাধারণ সম্পাদক মোঃ সাইফুদ্দিন রাসেল আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করে ৩সদস্যের আহবায়ক কমিটি গঠন করেন এবং আগামী ৩০দিনের মাঝে গঠনতান্ত্রিক উপায়ে নতুন কমিটি গঠনের নির্দেশ দেন।

Comments

comments

Close