আজ: ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, দুপুর ২:১৮
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ, জেলা সংবাদ, সারাদেশ কমলনগরে অন্তঃসত্ত্বা পেটে লাথি মেরে তিন মাসের শিশুকে হত্যা

কমলনগরে অন্তঃসত্ত্বা পেটে লাথি মেরে তিন মাসের শিশুকে হত্যা


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ০১/১০/২০২২ , ৩:৩৮ অপরাহ্ণ | বিভাগ: চটগ্রাম বিভাগ,জেলা সংবাদ,সারাদেশ


মোঃ ইব্রাহিম কমলনগর লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষীপুর কমনগর ৪নং চরমাটিন ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাসিন্দা প্রবাসীর স্ত্রী জান্নাত আক্তার অন্তঃসত্ত্বা পারভীন আক্তার কে তলপেটে লাথি মেরে ৩মাসের অন্তঃসত্ত্বা শিশুকে হত্যা করার অভিযোগ উঠেছে।

ভুক্তভোগী আঃ মন্নানের মেয়ে পারভীন আক্তার (৩০) চর মাটিন ইউনিয়নের ৭নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা,তিনি বলেন (১৮সেপ্টেম্বর) রবিবার সকাল ১১.০০সময় আমার মার কিছু টাকা হারানো যায়। একই বাড়ির প্রবাসী আব্দুলের স্ত্রী জান্নাত বেগম কে টাকার কথা জিজ্ঞাসা করলে। তিনি আমাকে ও মাকে বিশ্রী ভাষায় গালমন্দ করে। আমি এর প্রতিবাদ করলে।আমাকে আমার ঘর থেকে টেনে নিয়ে আমার তলপেটে লাথি এবং ঘুসি দিয়ে আমাকে মাটিতে ফেলে দেয়।

সেদিন রাত অনুমানিক ১২.০০ সময় দিকে আমার বেদনা রক্তপাত শুরু হয়।তারপর এই অবস্থা দেখে আমার মা বাবা আমাকে করিতোলা হাসপাতালে নিয়ে যায় আমার অবস্থা খারাপ দেখে সেখানকার ডাক্তার আমাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে হস্তান্তর করে। সেখানে আমার অবস্থা বেশি খারাপ দেখে ডাক্তার আমাকে নোয়াখালী জেনারেল হাসপাতাল হস্তান্তর করেন। সেই খানের ডাঃ আহমেদ কাওছার শিশুটিকে মৃত ঘোষণা করেন, তার পর অপারেশনের মাধ্যমে কাজ সম্পন্ন করা হয়। ভুক্তভোগী আরো বলেন, বাড়িতে আসার পর প্রবাসীর স্ত্রী জান্নাত বেগমের ভাই জিয়া রহমান ভুট্টু। আমার ফ্যামিলি ও আমাকে হুমকি-ধমকি এবং আমি মামলা করলে আমাকে বাড়িছাড়া করবে বলে হুমকি দেয়।

ঘটনাস্থলে জানা যায়। পার্শ্ববর্তী ও স্থানীয় লোকজন বলেন (১৮সেপ্টেম্বর সকাল ১১.০০ সময়) আমরা দেখি টাকা নিয়ে ঝগড়া হলে প্রবাসী স্ত্রী জান্নাত বেগম পারভিনকে কিল-ঘুষি-লাথি দিয়ে মাটিতে ফেলে দেয় পরের দিন তাকে হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে অভিযুক্ত জান্নাত বেগমের কাছ থেকে জানতে চাইলে উনি এ বিষয়টি অস্বীকার করেন।তার ভাই জিয়া রহমান ভুট্টো কে ফোন দিলে সে সাংবাদিক কে অকথ্য ভাষায় গালমন্দ করে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান হোসেন বলেন। বিষয়টির এখনো অভিযোগ হয় নাই। অভিযোগ হলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Comments

comments

Close