আজ: ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, সন্ধ্যা ৭:৩৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রংপুর বিভাগ, সারাদেশ ভূরুঙ্গামারীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

ভূরুঙ্গামারীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ২২/০৯/২০২২ , ১০:২৮ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রংপুর বিভাগ,সারাদেশ


মোঃ কামরুল হাসান কাজল ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ অভিযানে ৬৪০ পিছ ইয়াবাসহ এক মাদক  ব্যবসায়ীর আটক করা করেছে ।
আটককৃত ব্যক্তি উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের পাইকেরছড়া গ্রামের  ১ নং ওয়ার্ডের মৃত হবিবর রহমানের ছেলে এনামুল হক (৩৮)।
২১সেপ্টেম্বর গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রামের মাদকদ্রব্য নিয়ন্ত্রিত অধিদপ্তরের সহকারী পরিচালক আবু জাফরের তত্ত্বাবধানে বিশেষ অভিযানে এনামুল হকের নিজ বাড়ি ঘেরাও পূর্বক অভিযান পরিচালনা করে তাকে আটক করে। আটকের পর তার স্বীকারোক্তি মোতাবেক নিজ ঘরে কাঠের সুকেছের ভিতর লুকায়িত অবস্থায় ৬৪০ পিছ ইয়াবা নামক মাদক উদ্ধার করা হয় যার বাজার মূল্য প্রায় ১,৯২০০০/- (এক লক্ষ বিরানব্বই) হাজার টাকা । অতপর তাকে আটক করে ভূরুঙ্গামারী থানায় নিয়ে আসে।
স্থানীয় ও প্রশাসন সুত্রে জানা যায়, এনামুল  হক মাদক কারবারির বড় মাপের ব‍্যাবসায়ী সে সবসময়  পুরো উপজেলায় মাদক সরবরাহ করে থাকে ।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুড়িগ্রাম জেলার উপপরিদর্শক জান্নাতুল ফিরদৌস  বাদী হয়ে আসামি মোঃ এনামুল এর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী (২১ সেপ্টেম্বর) বুধবার একটি নিয়মিত মামলা দায়ের করেন। যার ভূরুঙ্গামারী থানার মামলা নং ২০। ভুরুঙ্গামারী থানায় আরো মাদক বিরোধী অভিযান জোরদার করা হবে ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে কার্যক্রম পরিচালনা করছে।
এ বিষয়ে ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন বলেন, এনামুল হক বর্তমানে থানা হেফাজতে  আছে। তার নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রস্তুতি চলছে।

Comments

comments

Close