আজ: ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, রাত ৯:১৬
সর্বশেষ সংবাদ
খেলাধূলা দেশের হয়ে খেলা এখনো রোমাঞ্চিত করে ফিঞ্চকে

দেশের হয়ে খেলা এখনো রোমাঞ্চিত করে ফিঞ্চকে


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ২২/০৯/২০২২ , ১০:১৩ পূর্বাহ্ণ | বিভাগ: খেলাধূলা


গেল সপ্তাহেই ওয়ানডে সংস্করণ থেকে অবসর নিয়েছেন অস্ট্রেলিয়ার ওয়ানডে অধিনায়ক অ্যারন ফিঞ্চ। যার ফলে তার সেই পদবির পাশে বসে গেছে ‘সাবেক’ বিশেষণটাও। ফিঞ্চের বিদায়ের পর অজিদের নতুন ওয়ানডে অধিনায়ক কে হবেন সেটা এখনো নিশ্চিত নয়, তবে গুঞ্জন রয়েছে টেস্টের পর ওয়ানডেতেও প্যাট কামিন্সই হচ্ছেন নতুন অধিনায়ক। তবে ফিঞ্চ ক্রিকেটে নিজের শেষ দেখে ফেলছেন না। খেলবেন টি-টোয়েন্টি ফরম্যাটে। যদিও বাজে ফর্ম তার পক্ষে কথা বলছে না মোটেও।

শেষ কিছু দিনে ফিঞ্চের ব্যাট হাসছে না আগের মতো, তবে এ ব্যাটার নিজেই নিজের উপর বিশ্বাস রাখছেন ভালো করার। তিনি জানালেন দলের সাথে ভ্রমণ করা তার ভেতর এখনো রোমাঞ্চের সৃষ্টি করে।

ফিঞ্চের ভাষ্য, ‘আমি এখনই টি-টোয়েন্টিতে আমার শেষ দেখছি না। এটি এখনও রোমাঞ্চকর। আমি অস্ট্রেলিয়া দলের সঙ্গে সফর করতে পছন্দ করি। টি-টোয়েন্টি ক্রিকেটে আমার মনে হচ্ছে বেশ কিছুদিন ধরে আমার ফর্ম সত্যিই ভালো। আপনি যদি ওয়ানডে এবং টি-টোয়েন্টির ফর্ম বিবেচনা করেন, তাহলে দেখবেন দুইটা সম্পূর্ণ আলাদা।’

ওয়ানডে ফরম্যাটে ব্যাট হাতে ফিঞ্চ রান না করতে পারলেও টি-টোয়েন্টিতে এখনো রান পাচ্ছেন ফিঞ্চ। যদিও দলের তারকা অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল বলছেন অধিনায়ককে ছোট করে দেখার কিছু নেই।

এ নিয়ে তিনি বলেন, ‘ওয়ানডে ক্রিকেটে তার সময়টা সহজ ছিল না। তবে তার মনোভাবে কিন্তু কোনো পরিবর্তন আসেনি। পরিকল্পনায় সে ছিল দারুণ। টি-টোয়েন্টিতে অবশ্য এগুলোকে খুব একটা মূল্যায়ন করা হয় না। অধিনায়ক হিসেবে তাকে ছোটো করে দেখার কিছুই নেই।’

Comments

comments

Close