আজ: ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, রাত ৯:২৮
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রংপুর বিভাগ, সারাদেশ ভূরুঙ্গামারীতে হত্যা মামলার মূল আসামিসহ আটক ২

ভূরুঙ্গামারীতে হত্যা মামলার মূল আসামিসহ আটক ২


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৯/০৯/২০২২ , ৮:২৫ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রংপুর বিভাগ,সারাদেশ


কামরুল হাসান কাজল ভূরুঙ্গামারী কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে একটি হত্যা মামলা করার২৪ ঘন্টার মধ্যে মূল আসামীসহ ২ জনকে আটক করেছে থানা পুলিশ।

ভুরুঙ্গামারী উপজেলার আন্ধারীঝাড় ইউনিয়নের হেলোডাঙ্গা গ্রামের আমেজ মন্ডলের পুত্র রতন মিয়া (২৮) গত ১২ সেপ্টেম্বর রাতের খাবার শেষে বাড়ির পাশে একটি দোকানে যায়। দীর্ঘ সময় ছেলে বাড়িতে না আসায় ছেলের মোবাইলে ফোন করলে মোবাইল বন্ধ পাওয়া যায়। পরদিন সকালে খোঁজা খুজির এক পর্যায়ে জানতে পারে আলতাফুর নামের এক যুবক রাত ১০টার দিকে রতনকে চর বারুইটারী হাফিজিয়া মাদ্রাসার দিকে ডেকে নিয়ে যায়। এর পর থেকে রতন মিয়াকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিলনা।

গত ১৬ সেপ্টেম্বর ( শুক্রবার) সকালে দুধকুমার নদের হেলোডাঙ্গা ঘাটে বালুর বস্তার সাথে হাত পা বাঁধা অবস্থায় একটি মৃতের লাশ পাওয়া যায়। পরে রতনের পরিবার ঘটনাস্থলে গিয়ে লাশ সনাক্ত করে।
এ ব্যাপারে ১৭ সেপ্টেম্বর ( রবিবার ) মৃতের পিতা আমেজ মন্ডল বাদী হয়ে ভূরুঙ্গামারী থানায় দুইজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৪/৫ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করে। যাহার মামলা নং ১৬ তারিখ ১৭.০৯.২২ইং।

পরে রবিবার (১৮ সেপ্টেম্বর) রাতে ভূরুঙ্গামারী থানা পুলিশের একটি দল উপজেলার আন্ধারীঝাড় এলাকায় অভিযান চালিয়ে হত্যা মামলার সাথে জড়িত আলতাফুর (২৮) ও আসাদুল (৩৩) কে আটক করে এবং ধৃতদের স্বীকারোক্তি মোতাবেক মৃতের মোবাইল ফোনটিও উদ্ধার করা হয়।

ভূরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন জানান, মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যে আসামীদের গ্রেফতার করে সোমবার কুড়িগ্রামে কোর্টে প্রেরণ করা হয়েছে।

Comments

comments

Close