আজ: ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, রাত ৮:২৩
সর্বশেষ সংবাদ
বিনোদন ঊষা-আবিরের সঙ্গে কী করছেন সিঁথি সাহা?

ঊষা-আবিরের সঙ্গে কী করছেন সিঁথি সাহা?


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৯/০৯/২০২২ , ৪:১৮ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


বাংলাদেশের তরুণ গায়িকা সিঁথি সাহা ভারত-পাকিস্তানের শিল্পীদের সঙ্গেও নিয়মিত কাজ করেন। এবার ভারতীয় দুই শিল্পী উষা উত্থুপ ও ঈশান মিত্রের সঙ্গে একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। ‘বলো দুগ্গা মা’ শিরোনামের গানটির কথা লিখেছেন রাজীব দত্ত, সুর ও সংগীত করেছেন তুবাই রায়।

গানটির ভিডিওতে সিঁথির সঙ্গে অভিনয় করেছেন টালিগঞ্জের জনপ্রিয় অভিনেতা আবির চট্টোপাধ্যায়। এবারই প্রথম আবিরের সঙ্গে কোন কাজ করলেন সিঁথি। ভিডিওতে আবির-সিঁথির সঙ্গে শিল্পী উষা উত্থুপও ছিলেন। শুটিং হয়েছে কলকাতায়। আর এই ভিডিও পরিচালনা করেছেন পথিকৃৎ বসু।

কলকাতা থেকে সিঁথি সাহা বলেন, ‘এটি একটি বিশেষ গান। অডিও শেষে এরমধ্যে ভিডিওর শুটিং শেষ হয়েছে। যার মাধ্যমে এই পূজোয় দুই বাংলা দেখতে পাবে আবির-সিঁথির রসায়ন।’

সিঁথি জানান, ‘গানটির ভিডিও করতে গিয়ে আমি খুব নার্ভাস ছিলাম। ঊষা দিদির সঙ্গে গাওয়া, ভিডিওতে তার সঙ্গে থাকা। অন্যদিকে ছিলেন আবির চট্টোপাধ্যায়ের মতো অভিনেতা। তাদের সঙ্গে পর্দা ভাগাভাগি করা, আমার জন্য সহজ ছিল না। আবির দাদা আমাকে সহজ হতে সাহায্য করেছেন। শেষ পর্যন্ত ভালো একটি কাজ দাঁড়িয়েছে।’

সিঁথি আরও যোগ করেন, মাস দেড়েক আগে উষা উত্থুপ ও ঈশান মিত্রের সঙ্গে গানটিতে কণ্ঠ দিয়েছিলেন তিনি। আর উষা উত্থুপের দুটি শাড়ি ও গয়না পরে তিনি ভিডিওর শুটিং করেছেন।

গানটি প্রযোজনা ও পরিবেশনায় ভারতের নামকরা প্রতিষ্ঠান সারেগামা। খুব শিগগিরই এটি প্রকাশিত হবে।

Comments

comments

Close