আজ: ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, রাত ৯:৩৮
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রংপুর বিভাগ, সারাদেশ রংপুর অগ্রণী ব্যাংক থেকে নিরাপত্তা প্রহরীর মরদেহ উদ্ধার

রংপুর অগ্রণী ব্যাংক থেকে নিরাপত্তা প্রহরীর মরদেহ উদ্ধার


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৮/০৯/২০২২ , ১১:২৪ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রংপুর বিভাগ,সারাদেশ


মো: সাকিব চৌধুরী, রংপুর মহানগর প্রতিনিধি: রংপুর নগরীর সেন্ট্রাল রোডে অগ্রণী ব্যাংকের শাখা থেকে শামীম মিয়া (২৫) নামের এক নিরাপত্তা প্রহরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৮ সেপ্টেম্বর) সকালে তার মরদেহ উদ্ধার করা হয়। শামীম রংপুর মিঠাপুকুর উপজেলার রানীপুকুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে।

ওই ব্যাংকের ব্যবস্থাপক আরিফুল ইসলাম বলেন, শামীম ১৭ মাস থেকে সিকিউরিটি গার্ড হিসেবে এখানে চাকরি করছেন। ১০ দিন আগে তিনি বিয়ে করেছেন। আজ সকালে শাখার লোকজন ব্যাংকে এসে দেখতে পান শামীম শুয়ে আছেন। ডাকাডাকির পরও কোনো সাড়া না পাওয়ায় কাছে গিয়ে দেখেন, তার মুখ দিয়ে লালা ঝরছে এবং তিনি মারা গেছেন। সঙ্গে সঙ্গে পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়।

তিনি আরও বলেন, বর্তমানে ব্যাংকে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা অবস্থান করছেন। তবে ব্যাংকের টাকাসহ অন্য কিছু লোপাট হয়েছে কি-না জানা যায়নি। এ ঘটনায় সকাল থেকে ব্যাংকের গ্রাহক সেবাও বন্ধ রাখা হয়েছে।

শামীমের ভাই শরিফুল বলেন, শামীম প্রতিদিন সন্ধ্যায় বাড়ি যেত এবং সকালে ব্যাংকে আসতো। কিন্তু গতকাল সে বাড়িতে যায়নি।

রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) হোসেন আলী বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এটি হত্যা না-কি আত্মহত্যা তা খতিয়ে দেখা হচ্ছে।

Comments

comments

Close