আজ: ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, রাত ৮:১৯
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, সারাদেশ, সিলেট বিভাগ মাধবপুরে স্বামী ২য় বিয়ে করায় স্ত্রীর আত্মহত্যা

মাধবপুরে স্বামী ২য় বিয়ে করায় স্ত্রীর আত্মহত্যা


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৭/০৯/২০২২ , ৫:০১ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,সারাদেশ,সিলেট বিভাগ


নাহিদ মিয়া, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলায় কুয়েত প্রবাসী স্বামী ২য় বিয়ে করায় অভিমানে গলায় ফাঁস দিয়ে রিনা আক্তার (৫০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। সে উপজেলার চৌমুহনী ইউনিয়নের নয়নপুর গ্রামের কুয়েত প্রবাসী আব্দুর রশিদের স্ত্রী। শুক্রবার ভোরে উপজেলার কাশিমনগর থানার এস.আই ইসমাঈল হোসেন ভূইয়া লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়-উপজেলার চৌমুহনী ইউনিয়নের নয়নপুর গ্রামের কুয়েত প্রবাসী আব্দুর রশিদ রিনা আক্তারকে বিয়ে করে এবং স্ত্রী, সন্তানদের নিয়ে সুখেই ছিলেন। বিয়ের কয়েক বছর পর জীবিকার তাগিদে কুয়েত চলে যায়। প্রায় ৬ মাস আগে কুয়েত থেকেই রশিদ টেলিফোনের মাধ্যমে বিজয়নগর উপজেলায় জনৈক মহিলাকে বিয়ে করে। এ খবর পেয়ে মানসিক ভাবে ভেঙ্গে পড়ে রিনা। বৃহস্পতিবার রাত প্রায় সাড়ে ১০টার দিকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে। খবর পেয়ে মাধবপুর থানার পরিদর্শক তদন্ত গোলাম কিবরিয়া হাসান ঘটনাস্থলেই ছুটে যান।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান-লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Comments

comments

Close