আজ: ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, রাত ৮:০৯
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ, জেলা সংবাদ, সারাদেশ নবীনগরে প্রীতি ফুটবল ম্যাচে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির বিজয়

নবীনগরে প্রীতি ফুটবল ম্যাচে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির বিজয়


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৭/০৯/২০২২ , ১১:২৫ পূর্বাহ্ণ | বিভাগ: চটগ্রাম বিভাগ,জেলা সংবাদ,সারাদেশ


শুভ চক্রবর্ত্তী, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় প্রীতি ফুটবল ম্যাচে ব্যারিস্টার জাকির আহাম্মদ ফুটবল একাদশকে ২-১ গোলে হারিয়ে বিজয়ী হয়েছে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি।

শুক্রবার(১৬ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার লাউর ফতেহপুর খেলার মাঠে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ব্যারিস্টার জাকির আহাম্মদের আয়োজনে লাখো দর্শকের সমাগমে টান টান উত্তেজনায় এই প্রীতি ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হয়।

প্রীতি ফুটবল ম্যাচের অনুষ্ঠানে প্রবাসী নজরুল ইসলাম নজুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, যুব ও ক্রিড়া সম্পাদক নাছির উদ্দিন, ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা যুবলীগের সভাপতি শামস্ আলম প্রমুখ।

খেলা উপভোগ করতে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমেে জনপ্রিয় ব্যক্তি ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে এক নজর দেখতে কুমিল্লা ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন প্রান্ত থেকে লাখো দর্শকের সমাগমে ম্যাচটি আরো উপভোগ্য ও উত্তেজনাপূর্ণ হয়ে উঠে।

এ সময় ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন, আমরা হবিগঞ্জ থেকে এসেছি। আমরা আপনাদের হারাতে আসি নি, আমরা আসেছি আপনাদের সাথে একটা সম্পর্কের ঘোষণা দিতে এই ফুটবল খেলার মধ্য দিয়ে। এমন একটি খেলায় আসতে পেরে আমি ধন্য। তিনি খেলার আয়োজক ব্যারিস্টার জাকির আহাম্মদকে ধন্যবাদ জানান এবং যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার প্রতি মনোনিবেশ করতে সকল যুবকদের তিনি আহ্বান জানান।

পরে উপস্থিত অতিথিগণ ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের হাতে প্রীতি ম্যাচের চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন।

Comments

comments

Close