আজ: ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, রাত ৮:৩৬
সর্বশেষ সংবাদ
রাজধানী জুড়ে, রাজনীতি ধানমন্ডি, কলাবাগান ও নিউমার্কেট আ. লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ধানমন্ডি, কলাবাগান ও নিউমার্কেট আ. লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৪/০৯/২০২২ , ৬:৫৩ অপরাহ্ণ | বিভাগ: রাজধানী জুড়ে,রাজনীতি


ঢাকা মহানগর দক্ষিণের ধানমন্ডি, কলাবাগান ও নিউমার্কেট থানা এবং ১৫, ১৬, ১৭, ১৮ নং  ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) গ্রীনরোড স্টাফ কোয়ার্টার মাঠে এই সম্মেলনের আয়োজন করে ধানমন্ডি, কলাবাগান ও নিউমার্কেট থানা আওয়ামী লীগ।

 

সম্মেলনের শুরুতে অতিথি বরণ ও ব্যাজ পরিধান, এরপর পবিত্র কোরআন থেকে তিলাওয়াত শেষে জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

 

ধানমন্ডি থানা আওয়ামী লীগের সভাপতি কামাল আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কৃষি মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক (এমপি)।

এই ত্রিবার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ (এম পি), বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম (এমপি), ঢাকা মহানগর দক্ষিণ সিটি কর্পোরেশন এর মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

 

উক্ত ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আহমেদ মন্নাফী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ হুমায়ুন কবির।

সম্মেলনে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ঢাকা -১০ আসনের মাননীয় সংসদ সদস্য শফিউল ইসলাম মহিউদ্দিন, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের, চাঁদপুর-২ এর মাননীয় সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট নুরুল আমিন রুহুল।

আজকের সম্মেলনে কেন্দ্রীয় নেতৃবৃন্দের পাশাপাশি বক্তব্য প্রদান করেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি মিজবাহুর রহমান ভূঁইয়া রতন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যড. কাজী মোর্শেদ হোসেন কামাল, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ মহি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাঈম নোমান, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক এডভোকেট তাহমিনা সুলতানা।

এই সম্মেলনে নেতৃবৃন্দের পাশাপাশি আরও বক্তব্য প্রদান করেন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোজাম্মেল হোসেন হেলাল, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য গোলাম রব্বানী বাবলু, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য জসিম উদ্দিন খান আজম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য শাহজাহান ভূঁইয়া মাখন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য ও ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ইলিয়াছুর রহমান বাবলু।

মুজিবীয় শুভেচ্ছায় ছিলেন কলাবাগান থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী মান্নান, কলাবাগান থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম বাবুল, ধানমন্ডি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম বাবলা, নিউমার্কেট থানা আওয়ামী লীগের সভাপতি ও ১৮ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জসিমউদ্দিন আহমেদ, নিউমার্কেট থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ হানিফ মিয়া।

এসময় শুভেচ্ছা বক্তব্য দেন, ঢাকা মহানগর দক্ষিণের ১৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ও সাবেক কাউন্সিলর জাকির হোসেন স্বপন, ১৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ জামিল হোসেন পলাশ, ১৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ও সাবেক কাউন্সিলর সালাউদ্দিন আহমেদ ঢালী, ১৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি শহিদুল কবির।

 

সম্মেলনের পরিচালনায় ছিলেন ঢাকা মহানগর দক্ষিণের ১৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ খারুক হোসেন খান, ১৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ সারওয়ার, ১৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ মাহবুবু রহমান, ১৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হাজী মোঃ বিপ্লব সরকার।

এছাড়াও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ধানমন্ডি, কলাবাগান ও নিউমার্কেট থানা এবং ১৫, ১৬, ১৭, ১৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও কর্মীরা উপস্থিত ছিলেন।

Comments

comments

Close