আজ: ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, রাত ৮:৪৮
সর্বশেষ সংবাদ
খুলনা বিভাগ, জেলা সংবাদ, সারাদেশ যশোরের ঝিকরগাছায় তিন দোকানের তালা ভেঙ্গে এক দোকানে চুরি : নৈশপ্রহরী নিহত

যশোরের ঝিকরগাছায় তিন দোকানের তালা ভেঙ্গে এক দোকানে চুরি : নৈশপ্রহরী নিহত


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৪/০৮/২০২২ , ৭:৪৫ অপরাহ্ণ | বিভাগ: খুলনা বিভাগ,জেলা সংবাদ,সারাদেশ


দেবব্রত মন্ডল মনিরামপুর উপজেলা প্রতিনিধি : যশোরের ঝিকরগাছা বাজারের রাজাপট্টিতে তিন দোকানের তালা ভেঙ্গে এক দোকানে চুরি ও বাজারের নৈশপ্রহরী আব্দুস সামাদ (৭০) নিহত হয়েছে।

রবিবারের প্রথম প্রহরের রাত ১টা থেকে ৩টার মধ্যে এমন ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা ধারণা করেছেন।

ঘটনা সূত্রে জানা যায়, শনিবার দোকানদারী করে দোকানীরা রাতে তাদের দোকান বন্ধ করে বাড়িতে যায়। রবিবারের প্রথম প্রহরের রাত ১টা পরে বেশকিছু মুখোশধারী অজ্ঞাতনামের ব্যক্তিরা বাজারের মধ্যে প্রবেশ করে যশোর-বেনাপোল মহাসড়কের রাজাপট্টিতে থাকা ৪জন নৈশপ্রহরী কৃষ্ণনগর গ্রামের সুকুমার বিশ্বাস (৬০), ইউসুফ আলী নেদা (৬০), বেড়েলা গ্রামের আব্দুস সামাদ (৭০), পদ্মপুকুর চাপাতলা গ্রামের কামাল হোসেন (৪০) কে ধরে মুখের ভিতর গামছা দিয়ে মুখের উপর কসটেপ পেচিয়ে ও হাত-পায়ে বেধে সফির হোটেলের সামনে নিয়ে ফেলে রাখে।

পরবর্তীতে অজ্ঞাতনামের ব্যক্তিরা শাওন ফর্নিসার ও সানভিকা এন্টারপ্রাইজের তালা ভেঙ্গে দোকানের ভিতরে যাওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়ে ঝিকরগাছা অটো ইলেকট্রিক্যাল ওয়ার্কশপের মধ্যে প্রবেশ করে ২টা মাইক্রোর ব্যাটারী অনুমান মূল্য ১৮হাজার টাকা, ৪টা প্রাইভেট কারের ব্যাটারী অনুমান মূল্য ২২হাজার টাকা, ৬টা ট্রাকটকের ব্যাটারী অনুমান মূল্য ৫৭হাজার টাকা, ২টা ট্রাকের ব্যাটারী অনুমান মূল্য ৩২হাজার টাকা, ১টা আইপিএসের ব্যাটারী অনুমান মূল্য ২০হাজার টাকা ও নতুন পুরাতন ৯টা ব্যাটারী অনুমান মূল্য ৫৪হাজার টাকা। সর্বমোট ২লক্ষ ৩হাজার টাকার ব্যাটারী চুরী হয়েছে বলে দোকানী খাইরুল ইসলাম জানানা।

ঘটনার বিষয় থানা পুলিশ জানতে পেরে তাৎক্ষনিক ঘটনা স্থলে এসে নৈশপ্রহরীদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে ৩জন নৈশপ্রহরী ভালো থাকলেও কতব্যরত ডাক্তরা বেড়েলা গ্রামের আব্দুস সামাদকে মৃত ঘোষনা করেন। ঘটনার বিষয়ে থানা পুলিশ, পিআইবি, র‌্যাব-৬ সহ একাধিক টিম সকালে ঘটনাস্থলে এসে তথ্য সংগ্রহ করতে দেখা যায়।

থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত জানান, ঘটনার বিষয়ে জানতে পেরে তাৎক্ষনিক আমাদের জরুরী টিম ঘটনাস্থলে উপস্থিত হন। বর্তমানের আমাদের একাধিক টিম এই চক্রটিকে, চিহ্নিত করে গ্রেফতারের প্রচেষ্টায় অবাহত রয়েছে। আশাকরি দ্রুত তাদেরকে সনাক্ত করে আমার আইনের আওতায় আনতে সক্ষম হবো।

Comments

comments

Close