আজ: ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, রাত ৮:০৮
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, ঢাকা বিভাগ, সারাদেশ শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধে গাছের চারা কেটে ফেলার অভিযোগ

শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধে গাছের চারা কেটে ফেলার অভিযোগ


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৪/০৮/২০২২ , ৪:৪৮ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,ঢাকা বিভাগ,সারাদেশ


শ্রীপুর প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের ডুমবাড়ি চালা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে চারা গাছ কেটে ফেলার অভিযোগ উঠেছে। এ বিষয়ে শ্রীপুর থানায় মৃত মজিবুর রহমানের স্ত্রী মোছাঃ জহুরা খাতুন বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোক্তরা হলেন একই এলাকার ১/ মোঃ মোজাম্মেল(৪৫) পিতা মৃত আহমদ আলী,২/ মোঃ তোফাজ্জল (৫০) পিতা মৃত আহমদ আলী ৩/ শুভ (২০) পিতা মোঃ মোজাম্মেল ৪/ মোছাঃ মিনা আক্তার স্বামী মোঃ মোজাম্মেল।

অভিযোগ সুত্রে ও বাদীর মৌখিক বক্তব্যে জানা যায় দীর্ঘদিন ধরে জমি জমা সংক্রান্ত বিষয় নিয়ে বিবাদীদের সাথে বিরোধ চলে আসছে,এ নিয়ে একাধিক অভিযোগ বিভিন্ন দফতরে তারা দিয়েছেন,বাদীর কোন ছেলে সন্তান নেই,তার তিনটি মেয়ে রয়েছে, স্বামী মারা যাবার পর থেকেই বিবাদীরা আমার সাথে বিভিন্ন সময় জমি জমা সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ সৃষ্টি করে আসছে। এরই ধারাবাহিকতায় গত ১৩/৮/২২ ইং তারিখ দিবাগত রাত অনুমান ২ ঘটিকার সময় আমার বাড়ির পাশে জমিতে ২ বছর আগে লাগানো আমের চারা সহ অন্যান্ন ফলজ ও বনজ চারা কাটিয়া প্রায় ৫০ হাজার টাকার ক্ষতি সাধন করে।এসময় আমি বিবাদীদের এমন কার্যকলাপে প্রতিবাদ করিলে তারা আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং আমাকে ও আমার মেয়েদের কে খুন জখমের হুমকি দেয়।

ঘটনার বিষয়ে বিবাদীদের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ বিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান বলেন অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Comments

comments

Close