আজ: ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, সন্ধ্যা ৭:৩৪
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রংপুর বিভাগ, সারাদেশ মিঠাপুকুরে শেখ ফজিলাতুন্নেছা জন্মবার্ষিকী উপলক্ষে সেলাই মেশিন , অনুদানের চেক বিতরণ ও আলোচনা সভা

মিঠাপুকুরে শেখ ফজিলাতুন্নেছা জন্মবার্ষিকী উপলক্ষে সেলাই মেশিন , অনুদানের চেক বিতরণ ও আলোচনা সভা


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ০৮/০৮/২০২২ , ৮:২৬ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রংপুর বিভাগ,সারাদেশ


মিঠাপুকুর প্রতিনিধি:রংপুরের মিঠাপুকুর উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, সেলাই মেশিন ও অনুদানের চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে বেগম রোকেয়া অডিটেরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মিঠাপুকুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমাতুজ জোহরা বৃতির সভাপতিত্বে ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও মিঠাপুকুর-৫ আসনের সাংসদ হাবিবুর নবী আশিকুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রংপুরের সাধারণ সম্পাদক রেহেনা আশিকুর, মিঠাপুকুর উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন সরকার, ভাইস চেয়ারম্যান নিরঞ্জন মহন্ত, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার জেসমিন, সহকারী ভূমি কমিশনার রুহুল আমিন, মিঠাপুকুর থানার অফিসার্স ইনচার্জ মোস্তাফিজুর রহমান, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান দিলোয়ারা আফরোজ পারভীন পল্লবী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল মিন্টু মিয়া সহ প্রমুখ।

এসময় ৭ জন মহিলার মাঝে সেলাই মেশিন ও সুবিধাভোগীদের মাঝে এক লক্ষ ৪৫ হাজার টাকার চেক বিতরণ করেন এবং জাতীয় মহিলা সংস্থার সহযোগিতায় ৫৩জন সুবিধাভোগীর মাঝে ১৫ হাজার টাকা করে ঋণের চেক বিতরণ করা হয়।

Comments

comments

Close