আজ: ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, রাত ৮:২৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রাজশাহী বিভাগ, সারাদেশ বাঘায় বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকী পালিত

বাঘায় বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকী পালিত


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ০৮/০৮/২০২২ , ৬:২৪ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রাজশাহী বিভাগ,সারাদেশ


বাঘা(রাজশাহী)প্রতিনিধিঃ “মহীয়সী বঙ্গমাতার চেতনা,অদম্য বাংলাদেশের প্রেরণা”,এ প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহীর বাঘা উপজেলা প্রশাসনের ও মহিলা অধিদপ্তরের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মীনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী পালিত।

সোমবার(৮ আগষ্ট) সকাল ১০ টায় বাঘা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা বটমুল চত্বরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছার ৯২ তম জন্মদিন পালন উপলক্ষে তাঁর প্রতিকৃতিতে পূস্পস্তবক অর্পণ করা হয়। এতে অংশ গ্রহন করেন বাঘা উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা কমান্ড, শিক্ষা প্রতিষ্ঠান,বাঘা প্রেসক্লাব ও বিভিন্ন সামাজিক ও সংস্কৃতিক সংগঠনের নেত্রীবৃন্দ। এরপর দোয়া শেষে উপজেলা পরিষদের সভাকক্ষে নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, বাঘা উপজেলা পলিষদের চেয়ারম্যান ও রাজশাজী জেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এড: লায়েব উদ্দিন লাভলু, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, অধ্যক্ষ নছিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা রয়েজ উদ্দিন,উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবির, মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন সুলতানা, প্রানী সম্পদ কর্মকর্তা রোকনুজ্জামান ও বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান ।

উপস্থিত ছিলেন বাঘা উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান রিজিয়া আজিজ সরকার, বাঘা পৌর সভার প্যানেল মেয়র শহিনুর রহমান পিন্টু, বাঘা উপজেলা কৃষি অফিসার শফিউল্লাহ সুলতান, সমাজসেবা অফিসার নাফিজ শরিফ ও উপজেলা প্রকৌশলী রতন ফৌজদার,বাঘা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃআসাদুজ্জামান,উপজেলা নির্বাচন অফিসার মুজিবুল আলম সহ-উপজেলার সকল দপ্তরের প্রধান কর্মকর্তা, শিক্ষক মন্ডলি ও জনপ্রতিনিধি সহ সুশিল সমাজের নেত্রীবৃন্দ ।

আলোচনা শেষে উপজেলা মহিলা বিষয়ত অধিদপ্তরের পক্ষ থেকে সমাজের ১০জন অসচ্ছল পরিবারকে স্বচ্ছতায় ফিরিয়ে আনার লক্ষে তাদের হাতে শেলাই ম্যাশিন তুলে”।

Comments

comments

Close