আজ: ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি, রাত ১:৪৭
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, সারাদেশ, সিলেট বিভাগ ওসমানীনগরে প্রবাসী বাবা ছেলের দাফন অনুষ্ঠিত,ঘটনা কি বের করতে ব্যর্থ পুলিশ

ওসমানীনগরে প্রবাসী বাবা ছেলের দাফন অনুষ্ঠিত,ঘটনা কি বের করতে ব্যর্থ পুলিশ


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ২৮/০৭/২০২২ , ৪:২৫ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,সারাদেশ,সিলেট বিভাগ


রাজা মিয়া সিলেট ব্যুরো: সিলেটের ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের উত্তর শরিষপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী রফিকুল ইসলাম (৬০)ও তার ছেলে মাহিকুল ইসলাম (৩০) এর ময়না তদন্ত শেষে দাফন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বাদ জোহর পারকুল মাদ্রাসা মাঠে জানাজা অনুষ্ঠিত হয়।

এসময় তার পরিবারের আত্মীয় স্বজন সহ নানা পেশার মানুষ জানাজায় অংশ নেন। তাদের দাবি ঘটনার সুষ্ঠু বিচার তবে গত সোমবার দিবাগত রাতে ঘটনাটি ঘটলে ও এখন পর্যন্ত ক্লু উদঘাটন করে দোষী সাব্যস্ত করতে ব্যর্থ পুলিশ। এদিকে ঘটনাকে কেন্দ্র করে বৃহত্তর সিলেটের বিভিন্ন এলাকার প্রবাসীরা নিন্দার ঝড় তুলেছেন। দেশে ফিরতে ও অনিচ্ছুক অনেকেই। তাদের দাবি এই ধরনের ঘটনা প্রবাসী আতংক ও সিলেটবাসী ও দেশবাসীর জন্য অশোভনীয়। ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দোষীদের বিচারের আওতায় আনার জন্য তারা দাবি জানিয়েছেন।

এদিকে পুলিশ সহ আইনশৃংখলা রক্ষাকারীর সদস্যরা ঘটনাকে কেন্দ্র করে ক্লু উদঘাটনে জোড়ালো ভূমিকা রাখছে বলে জানিয়েছেন সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন।

উল্লেখ্য যে,গত সোমবার রাতে তাজপুর বাজারের মঙ্গলচণ্ডী রোডে তাজপুর ইউপি চেয়ারম্যান অরোনদয় পাল ঝলকের ভাড়াটিয়া বাসায় এ ঘটনা ঘটে।

তাদের পরিবারের ৫ সদস্যকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে দুজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।পরিবারের অন্য তিনজন সদস্য চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে রয়েছে।

Comments

comments

Close