আজ: ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি, রাত ১:৪৮
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, ময়মনসিংহ বিভাগ, সারাদেশ মদনে বাক প্রতিবন্ধী ধর্ষণ, অতঃপর পাঁচ মাসের অন্তঃসত্তা

মদনে বাক প্রতিবন্ধী ধর্ষণ, অতঃপর পাঁচ মাসের অন্তঃসত্তা


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ২৮/০৭/২০২২ , ১০:২৪ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,ময়মনসিংহ বিভাগ,সারাদেশ


আলী আজগর পনির নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনার মদন উপজেলার মাঘান ইউনিয়নের পল্লীতে ভাগ্নের ( ৩০) ধর্ষণে বাক প্রতিবন্ধী এক কিশোরী(২৫) খালা পাঁচ মাসের অন্তঃসত্ত্বা অতঃপর এলাকার প্রভাবশালীরা দফা দফার দরবার শালিশে বিষয়টির ধামাচাপার জোর চেষ্টা চালাচ্ছে।

বাক প্রতিবন্ধী কিশোরী ইশারা ইঙ্গিতে জানায় তার ভাগ্নে রুহুল প্রথমে তাকে গামছা দিয়ে হাত পা বেঁধে জোর পূর্বক ধর্ষণ করে। এর পর ভাগ্নে তাকে একাধিকবার ধর্ষণ করলে সে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হয়।

রুহুল একই এলাকার ছফু মিয়ার ছেলে,রুহুলের পিতা ছফু মিয়া ( ৫০) বলেন, আমার ছেলে যদি এমন কাজ করে থাকে, মেডিকেল রিপোর্ট আসলে তাকে বিবাহ করাব।

বাক প্রতিবন্ধির ছোট বোন জানায় বন্যার সময় আমার বোন রুহুলরার ঘরে থাকতো এ সময়ও তাকে ধর্ষন করছে, আমার বোন আমাকে জানায়, লোকলজ্জার ভয়ে বিষয়টি আমি কারো কাছে জানায়নি, এখন না জানায়ে আর কি করব, বিষয়টি তো আর ঢেকে রাখা যাবে না, এখন এলাকার গণ্যমান্য মাতব্বরের কাছে আমরা বিচার দাবি করেছি।

এলাকাবাসী জানায় বাক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা করেছে, আগে তার পিতার পরিচয় দিতে হবে, এরপর সে যেই হোক তার উপযুক্ত বিচারের দাবি জানায় পল্লী গ্রামবাসী।

এ বিষয়ে মদন থানা ওসি মোঃ ফেরদৌস আলম বলেন, বিষয়টি আমার জানা নাই, কোন অভিযোগও পায়নি , অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments

comments

Close