আজ: ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি, রাত ১:৪২
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, বরিশাল বিভাগ, সারাদেশ কলাপাড়ায় ট্রলির ধাক্কায় নির্মাণ শ্রমিক নিহত

কলাপাড়ায় ট্রলির ধাক্কায় নির্মাণ শ্রমিক নিহত


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ২৭/০৭/২০২২ , ৭:১৪ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,বরিশাল বিভাগ,সারাদেশ


মাসুম খন্দকার কলাপাড়া পটুয়াখাল প্রতিনিধিঃ পটুয়াখালীর কলাপাড়ায় ট্রলির ধাক্কায় ইউসুফ মৃধা (২৮) নামের পায়রা বন্দরের কর্মরত এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে এবং তার সাথে থাকা হারুন হাওলাদার (৩৯) নামের আরও এক ব্যক্তি গুরুতর আহত হন।বুধবার(২৭জুলাই)সকাল ৮টার দিকে ফোরলেন সড়কে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

প্রতক্ষদর্শীরা জানান, নিহত ইউসুফ মৃধা কলাপাড়া উপজেলার চাকামাইয়া ইউপির নিশানবাড়িয়া গ্রামের মৃত আঃ কাদের মৃধার ছেলে। সে পায়রা বন্দরের ফাষ্ট টার্মিনাল প্রজেক্টের অপারেটর ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে নিজ বাড়ি থেকে ইউসুফ ও হারুন মোটরসাইকেল যোগে পায়রা বন্দরের দিকে যাচ্ছিলো। এসময় ফোরলেন সড়কের শেষ ব্রিজের কাছে পৌছলে লোন্দা থেকে আসা একটি ট্রলি ওই সড়কে ইউটার্ন করতে গিয়ে তাদের মোটরসাইকেল কে ধাক্কা দেয়। এতে তারা দুইজনই গুরুতর
আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কলাপাড়া ৫০শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ইউসুফকে মৃত ঘোষনা করেন এবং হারুনকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে শেরেবাংলা মেডিকেল হলে পাঠানো হয়।

এ বিষয়ে জানতে চাইলে কলাপাড়া থানার ওসি মো. জসিম সাংবাদিকদের কে জানান লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে এবং পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রলির চালক পলাতক রয়েছে।পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Comments

comments

Close