আজ: ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি, রাত ১২:১৭
সর্বশেষ সংবাদ
বিনোদন রণবীরকে মুক্ত হস্তে পোশাক দান করছে মানুষ!

রণবীরকে মুক্ত হস্তে পোশাক দান করছে মানুষ!


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ২৭/০৭/২০২২ , ২:২৬ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


পোশাক ছাড়া ফটোশুট করে তীব্র সমালোচনার জন্ম দিয়েছেন বলিউড তারকা রণবীর সিং। গুটিকয়েক প্রশংসা জুটলেও কটাক্ষের ভিড়ে সেগুলো ম্লান। কদিন আগেই তার বিরুদ্ধে ‘নারীদের ভাবাবেগে’ আঘাতের অভিযোগে থানায় অভিযোগ দায়ের হয়েছে।

এবার রণবীরের জন্ম মুক্ত হস্তে পোশাক দানের আয়োজন দেখা গেল। ভারতের ইন্দোরের কিছু মানুষ একটি বাক্সে পোশাক দান করছেন রণবীরের জন্য। একটি এনজিও-র উদ্যোগে এই পোশাক দান কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

ঘটনাটির ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যায়, রণবীরের নগ্ন ফটোশুটের ছবিটি ফ্রেমবন্দি করে একটি বাক্স বানানো হয়। সেটাতে লেখা রয়েছে, ‘সমাজের মানসিক জঞ্জাল’। ওই বাক্সে অনেককেই পোশাক দান করতে দেখা গেছে।

উল্লেখ্য, ব্যতিক্রম-উদ্ভট পোশাক পরার জন্য প্রায়শ সমালোচিত হন রণবীর সিং। যদিও সমালোচনাকে বুড়ো আঙুল দেখিয়ে নিজের ইচ্ছেমতো সাজেই হাজির হন তিনি। তবে সম্প্রতি একটি ম্যাগাজিনের জন্য একেবারে নগ্ন হয়ে ফটোশুট করেন তিনি। গত ২১ জুলাই সেই ছবিগুলো ভাইরাল হয় অন্তর্জালে।

যদিও নগ্ন হওয়া নিয়ে রণবীরের কোনো অসঙ্কোচ নেই। তিনি বলেছেন, ‘শারীরিকভাবে নগ্ন হওয়াটা আমার কাছে খুব সহজ। আমি হাজার হাজার মানুষের সামনে নগ্ন হতে পারি। আমার কিছু যায় আসে না। তবে বাকিরা অস্বস্তিতে পড়বেন।’

রণবীরের এই নগ্ন ফটোশুটের কথা তার স্ত্রী দীপিকা পাডুকোনও জানতেন। এমনকি ছবিগুলো ইন্টারনেটে প্রকাশের আগেই তিনি দেখেছেন এবং স্বামীকে সমর্থন দিয়েছেন।

Comments

comments

Close