আজ: ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি, রাত ১২:৫৮
সর্বশেষ সংবাদ
বিনোদন স্টার সিনেপ্লেক্সে প্রথম দিন থেকেই ‘হাওয়া’র ২৬ শো!

স্টার সিনেপ্লেক্সে প্রথম দিন থেকেই ‘হাওয়া’র ২৬ শো!


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ২৭/০৭/২০২২ , ২:১০ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


নামে ‘হাওয়া’ হলেও দর্শকমনে যেন ঝড় বইয়ে দেওয়ার ইঙ্গিত দিচ্ছে মেজবাউর রহমান সুমন পরিচালিত প্রথম সিনেমা। আগামী ২৯ জুলাই মুক্তি পাচ্ছে বহুল আকাঙ্ক্ষিত এই সিনেমা। ট্রেলার, গান, পোস্টার, প্রচারণার কৌশলে ইতোমধ্যে আলোচনার তুঙ্গে অবস্থান করছে ‘হাওয়া’।

মঙ্গলবার (২৬ জুলাই) সেটার আরও এক নজির পাওয়া গেল। মুক্তির প্রথম দিন থেকেই রেকর্ড পরিমাণ শো নিয়ে শুরু হচ্ছে ‘হাওয়া’র যাত্রা। দেশের সবচেয়ে বড় মাল্টিপ্লেক্স চেইন স্টার সিনেপ্লেক্সের পাঁচটি শাখায় প্রতিদিন সর্বাধিক ২৬টি প্রদর্শনী চলবে।

এর আগে কোনো সিনেমাই স্টার সিনেপ্লেক্সের বিভিন্ন শাখায় প্রথম দিন থেকে এত শো নিয়ে যাত্রা শুরু করেনি। সেক্ষেত্রে এটাকে রেকর্ড বলেই দাবি করেছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

প্রতিষ্ঠানটির জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেজবাহ উদ্দিন জানান, তার জানা মতে কোনো সিনেমার জন্যই সিনেপ্লেক্সে প্রথম দিন থেকে ২৬টি শো বরাদ্দ করা হয়নি। মূলত দর্শকের অগ্রিম টিকিট কেনার আগ্রহ ও চাপ অনুভব করেই এতগুলো শো দেওয়া হচ্ছে। শুধু তাই নয়, মুক্তির পর পরিস্থিতি বিবেচনায় শো-এর সংখ্যা আরও বাড়তে পারে বলেও জানালেন তিনি।

যদিও অতীতে স্টার সিনেপ্লেক্সের শাখাও কম ছিল। মোটের ওপর বসুন্ধরা শপিংমল শাখা দিয়েই চলেছিল মাল্টিপ্লেক্সটির কার্যক্রম। যার কারণে বেশি প্রদর্শনী করাও সম্ভব ছিল না। পর্যায়ক্রমে তারা ধানমন্ডির সীমান্ত সম্ভার, মহাখালী এসকেএস টাওয়ার, মিরপুর সনি স্কয়ার ও বঙ্গবন্ধু সামরিক জাদুঘর শাখা চালু করে।

দেশের মোট ২৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘হাওয়া’। এরইমধ্যে শুরু হয়েছে অগ্রিম টিকিট বিক্রি। সিলেটে নতুন চালু হওয়া সিনেপ্লেক্সে প্রথম তিনদিনের সমস্ত টিকিট বিক্রি হয়ে গেছে। এছাড়া আরও কয়েকটি হলেও প্রচুর অগ্রিম টিকিট বিক্রি হচ্ছে। ঢাকার স্টার সিনেপ্লেক্সে মঙ্গলবার (২৬ জুলাই) থেকে শুরু হয়েছে অগ্রিম টিকিট বিক্রি। তারাও দর্শকের বিপুল সাড়া পাচ্ছেন।

‘হাওয়া’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরিফুল রাজ, সোহেল মণ্ডল, নাসির উদ্দিন খান, সুমন আনোয়ার প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচারস লিমিটেড।

Comments

comments

Close