আজ: ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, রাত ৮:২০
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রংপুর বিভাগ, সারাদেশ নিখোঁজের একদিন পর তিস্তা নদী থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

নিখোঁজের একদিন পর তিস্তা নদী থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৬/০৭/২০২২ , ৮:৫২ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রংপুর বিভাগ,সারাদেশ


আতোয়ার রহমান রানা,গাইবান্ধা প্রতিনিধিঃ নিখোঁজের একদিন পর গাইবান্ধার সুন্দরগঞ্জে তিস্তা নদী থেকে গলায় কাপড় পেঁচানো অবস্থায় শাহরিয়ার রহমান শিহাব (১৫) নামে এক অষ্টম শ্রেণির শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৫ জুলাই) বিকেলে উপজেলার কাপাসিয়া ইউনিয়নের লালচামার গ্রামের তিস্তা নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। শিহাব উপজেলার বেলকা ইউনিয়নের বেলকা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও আইভী পরিবহনের স্বত্বাধীকারী আনিছুর রহমানের ছেলে এবং বেলকা এমসি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

পুলিশ জানায়, শুক্রবার বিকেলে কাপাসিয়া ইউনিয়নের লালচামার ঘাট এলাকায় তিস্তা নদীতে স্থানীয়রা একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের পরিচয় জানার চেষ্টা করেন। তখন মৃতের স্বজনরা ঘটনাস্থলে গিয়ে শিহাবের লাশ শনাক্ত করেন। পরে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

এরআগে, বৃহস্পতিবার রাত ১০টার দিকে শিহাব বেলকা বাজারের চৌরাস্তা মোড়স্থ তার বাবার মনোহারী দোকান থেকে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয়। রাতে সে বাড়িতে না আসায় পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন। তাকে না পেয়ে রাতেই থানায় একটি সাধারণ ডায়েরি করেন শিহাবের বাবা।

থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) এমএ আজিজ লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘স্কুল শিক্ষার্থী শিহাবের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা করা হচ্ছে।’

Comments

comments

Close