আজ: ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি, রাত ১২:২৮
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রংপুর বিভাগ, সারাদেশ পঞ্চগড় ট্রাক টার্মিনালে ১২ দিনের মাথায় আবারো সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল এক মোটর সাইকেল আরোহীর

পঞ্চগড় ট্রাক টার্মিনালে ১২ দিনের মাথায় আবারো সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল এক মোটর সাইকেল আরোহীর


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ২৬/০৬/২০২২ , ৭:১৮ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রংপুর বিভাগ,সারাদেশ


মোঃ মিজানুর রহমান মিন্টু পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড় পৌর এলাকার খোলাপাড়া ট্রাক টার্মিনাল স্থানে একে একে দুইটি সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল দুই মটরসাইকেল আরোহীর।

সরেজমিনে গিয়ে জানা যায়, সদর উপজেলার খোলাপাড়া স্থানে এই ঘটনাটিঘটে । স্থানিয়রা বলছেন পঞ্চগড় থেকে মটরসাইকেল যোগে, পঞ্চগড় ধাক্কামারা ইউনিয়নের ঘাটিয়ারপাড়া গ্রমের মোঃ সাইদুল ইসলাম (৩৭), পঞ্চগড় থেকে ঠাকুরগাও জাওয়ার সময় অপরদিক থেকে বালু বহন কারি একটি অবৈধ ট্রাক্টর ধাক্কা দিলে ঘটনাস্থলেই ওই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়, পরে পঞ্চগড় ফায়ার সার্ভিসের কর্মকর্তা ঘটনাস্থল থেকে মরোদেহ উদ্ধার করে ।

স্থানীয়রা আরো বলছেন ট্রাক টার্মিনালটি তাদের নির্ধারিত স্থানে না রেখে, সড়ক টিকেই ট্রাক টার্মিনাল বানিয়েছে । যার কারণে একের পর এক সড়ক দুর্ঘটনা ঘটছে।

এ বিষয়ে ট্রাক টার্মিনাল কর্তৃপক্ষের সাথে কথা হলে, তারা বলেন প্রতিবছর ট্রাক টার্মিনালটি প্রায় ৩০ লক্ষ টাকার বিনিময় স্থানীয় পৌরসভার মাধ্যমে ইজারা দেওয়া হয়, কিন্তু ভাববার বিষয় ট্রাক টার্মিনাল টির বেহাল দশা। তাই অনেক সময় ট্রাক সড়কেই রাখতে হয়, পঞ্চগড় সদর থানা এই সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

Comments

comments

Close